ভারতে আজকে প্রথমবার Asus Zenfone Max Pro M2 ফোনটি কেনা যাবে

ভারতে আজকে প্রথমবার Asus Zenfone Max Pro M2 ফোনটি কেনা যাবে
HIGHLIGHTS

আসুস তাদের লেটেস্ট স্মার্টফোন Zenfone Max Pro M2 লঞ্চ করেছে আর আজকে এই ফোনটি প্রথমবারের জন্য কেনা যাবে, এই সেলের সময়ে বেশ কিছু অফার্সও দেওয়া হচ্ছে

বৈশিষ্ট্য

  • ZenFone Max Pro M2 ফোনের বেস মডেলের দাম 12,999 টাকা
  • এই ফোনটি ব্লু আর Titanium কালারে কেনা যাবে
  • এই স্মার্টফোনটি ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ যুক্ত
  • কর্নিং গোরিলা গ্লাস 6য়ের প্রোটেকশান

স্মার্টফোনের কোম্পানি আসুস আজকে প্রথমবার তাদের লেটেস্ট স্মার্টফোন Asus Zenfone Max Pro M2 য়ের সেল করছে। এই ফোনটি Flipkart থেকে আজ দুপুর 12টায়  কেনা যাবে। আসুসের Zenfone Max Pro M1 ফোনটির এই আপগ্রেটেড ভেরিয়েন্টের সব থেকে বড় বৈশিষ্ট্য এই ফোনের ডুয়াল রেয়ার ক্যামেরা আর 5,000mAh য়ের ব্যাটারি। আর আপনাদের বলে রাখি যে Asus ZenFone Max Pro M2 ফোনটি সম্প্রতি ভারতে লঞ্চ করা হয়েছে। আর কোম্পানি এই ফোনটির সঙ্গে কিছু লঞ্চ অফার্সও দিচ্ছে।

এই ফোনটির দামের বিষয়ে যদি বলতে হয় তবে প্রথমেই বলে রাখি যে Asus Zenfone Max Pro M2 ফোনটি ভারতে 12,999 টাকার প্রাথমিক দামে লঞ্চ করা হয়েছে এই দামে এই ফোনের 3GB/32GB ভেরিয়েন্টটি কেনা যাবে। আর সেখানে এই ফোনের 4GB/64GB ভেরিয়েন্টের দাম 14,999 টাকা। আর এই ফোনের 6GB/64GB ভেরিয়েন্টের দাম 16,999 টাকা করা হয়েছে। আর এই স্মার্টফোনটি ব্লু আর টিটেনিয়াম কালারে কেনা যাবে।

Asus Zenfone Max Pro M2 ফোনটির লঞ্চ অফার্স

Asus Zenfone Max Pro M2 ফোনটি লঞ্চ অফার্স হিসাবে HDFC ব্যাঙ্কের ক্রেডিট আর ডেবিট কার্ডের সঙ্গে এটি কিনলে 1,000 টাকার ডিস্কাউন্ট, Axis ব্যাঙ্কের বাজ ক্রেডিট কার্ডের মাধ্যমে এটি কিনলে 5%ডিস্কাউন্ট আর 1,667 টাকা থেকে এর নো কস্ট EMI শুরু হবে। আর এর সবঙ্গে এতে 1,299 টাকার ফ্লিপকার্ট কমপ্লিট মোবাইল প্রোটেকশান প্রোগ্রাম 99 টাকায় পাওয়া যাবে।

Asus Zenfone Max Pro M2 ফোনটির স্পেসিফিকেশান

Asus Zenfone Max Pro M2 ফোনটিতে 6.2 ইঞ্চির ফুল HD+ ডিসপ্লে আছে। আর এই ফোনের অ্যাস্পেক্ট রেশিও 19:9। আর এর সংগ এই ফোনে কর্নিং গোরিলা গ্লাস 6 য়ের প্রোটেকশান দেওয়া হয়েছে। আর এই ফোনটি কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 660 SoC র সঙ্গে 3GB/4GB/ 6GB র‍্যামের সঙ্গে পাওয়া যাচ্ছে। আর এই ফোনের স্টোরেজ ভেরিয়েন্ট হল যথাক্রমে 32GB/64GB/64GB। আর এই ফোনের স্টোরেজ 2TB পর্যন্ত এক্সপেন্ড করা যায়। আর এই ফোনে 5000mAh য়ের ব্যাটারি দেওয়া হয়েছে।

আমরা যদি ক্যামেরার দিকটি দেখি তবে এই ফোনে 12MP র প্রাইমারি ক্যামেরার সঙ্গে 5MP র সেকন্ডারি ক্যামেরা দেওয়া হয়েছে। আর এই ফোনে ফ্রন্টে একটি 13MP র ক্যামেরা দেওয়া হয়েছে।

কানেক্টিভিটির জন্য এই ফোনে 4H VoLTE, Wi-Fi 802.11 b/g/n, ব্লুটুথ 5.0 ,GPS/ A-GPS, FM রেডিও, হেডফোন জ্যাক আর মাইক্রো USB পোর্ট দেওয়া হয়েছে।

Digit.in
Logo
Digit.in
Logo