Asus জেনফোন ম্যাক্স A M 1 য়ের 6GB র‍্যাম ভেরিয়েন্টটি EIS ফিচার পেল

Updated on 23-Oct-2018
HIGHLIGHTS

Asus Zenfone Max প্রো M1 ফোনটির একটি ভেরিয়েন্ট এখন EIS ফিচার পেয়েছে আর খুব তাড়াতাড়ি এর অন্য ভেরিয়েন্টটি নতুন ফিচার পাওয়ার সম্ভবনা আছে

2018 সালের এপ্রিল মাসে লঞ্চ হওয়া Asus Zenfone Max Pro M1 য়ের তিনটি ভেরিয়েন্টে 6GB র‍্যাম ভেরিয়েন্ট সবার আগে EIS ফিচার পেয়েছে। আর এই স্মার্টফোনটির বাকি দুটি ভেরিয়েন্টস 3GB আর 4GB খুব তাড়াতাড়ি আপডেট ফিচার পাওয়ার সম্ভাবনা আছে।

তাইওয়ানের স্মার্টফোন তৈরির কোম্পানি Asus Zenfone Max Pro M1 ফোনটির 6GB র‍্যাম ভেরিয়েন্ট অফিসিয়ালি EIS মানে ‘ইলেক্ট্রনিক ইমেক স্টেবিলাইজেশান’ ফিচার পেয়েছে। আর সম্প্রতি কোম্পানির তরফে এই ফিচারের বিষয়ে একটি বক্তব্য রাখা হয়েছে।

তাইওয়ানের স্মার্টফোন তৈরির কোম্পানি 2018 সালের এপ্রিল মাসে Zenfone Max M Pro M1 য়ের তিনটি ভেরিয়েন্ট লঞ্চ করেছিল। 3GB,4Gb আর 6GB র‍্যাম ভেরিয়েন্ট। আর এই তিনটি ভেরিয়েন্টের মধ্যে শুধু 6GB র‍্যাম ভেরিয়েন্টটি এই EIS ফিচার পেয়েছে। আর এই ভাবে Max Pro M1 সব প্রথম ভেরিয়েন্ট হয়েছে যা এই ‘ইলেক্ট্রনিক স্টেবিলাইজেশান’ ফিচার পেয়েছে। আর কোম্পানি খব তাড়াতাড়ি এর বাকি দুটি ভেরিয়েন্ট 3GB র‍্যাম আর 4GB র‍্যাম ভেরিয়েন্টেও EIS আপডেট ফিচার দেবে তবে এই আপডেট আসতে একটু বেশি সময় লাগতে পারে। আর মনে করা হচ্ছে যে এই দুটি ভেরিয়েন্টে অন্য আপডেট এলেও EIS আপডেট আসবে না।

আপডেট করা এই বেস ভেরিয়েন্টে EIS ফিচারের বদলে ওভারল সিস্টেম স্টেবিলাইজেশানের ওপরে কাজ করা হবে আর তা আরও ভাল হবে। Asus Max Pro M1 ফোনটির 6GB র‍্যাম ভেরিয়েন্টে আপনারা ভাল অপটিক্স হিসাবে 16MP+5MP ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ পাবেন। আর এর সঙ্গে 16MP ফ্রন্ট ক্যামেরাতে থাকবে। আর Zenfone Max Pro M1 ফোনের 3GB আর 4GB র‍্যাম ভেরিয়েন্টের তুলনায় 6GB র‍্যাম ভেরিয়েন্টের মডেলে আপনারা ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারের ভাল আনলক স্পিড পাবেন।

কোম্পানি দাবি করেছে যে ইউজার্সরা 6GB র‍্যাম ভেরিয়েন্টে এই আপডেট ফিচার কোন রকমের সমস্যা ছাড়াই সম্পূর্ণ ভাবে ব্যাবহার করতে পারবেন। আর আপাতত এই বিষয়ে কিছু জানা যায়নি যে এই ফিচার পাওয়ার জন্য ইউজার্সদের কত সময় দিতে হবে।

Connect On :