অফিসিয়াল লঞ্চের আগে Asus Zenfone 5 স্মার্টফোনটির দাম জানা গেছে, এর দাম আর সম্ভব্য লঞ্চ ডেট সম্পর্কে জানুন

Updated on 11-Apr-2018
HIGHLIGHTS

Asus Zenfone 5 স্মার্টফোনটি MWC 2018তে লঞ্চ কড়া হয়েছিল, আর এটি আগামী কাল চিন আর তাইওয়ানে লঞ্চ করা হতে পারে

খবর পাওয়া যাচ্ছে যে আসুস তাদের পরবর্তী স্মার্টফোন Asus Zenfone 5 স্মার্টফোনটিকে খুব তাড়াতাড়ি লঞ্চ করতে পারে। আর এছাড়া এই ফোনে একটি নচ থাকার সম্ভাবনা আছে। কোম্পানি এই স্মার্টফোনটির ঘোষনা MWC 2018তে করেছিল। আর মনে কড়া হচ্ছে যে এই ফোনটি ভারত, চিন আর তাইওয়ানের মতন বাজারে নিয়ে আসা হবে। এই স্মার্টফোনটি আগামী কাল চিন আর তাইওয়ানে লঞ্চ করা হতে পারে।

 

এই ফোনটি এখনও লঞ্চ না হলেও এর দাম এই ফোনটি অফিসিয়ালি লঞ্চ হওয়ার আগেই জানা গেছে। আর আমরা যদি MyDrivers য়ের একটি রিপোর্ট সত্যি বলে মনে করি তবে এর দাম NT 11,900 হতে পারে যা প্রায় আনুমানিক 2600 ইউয়ান আর প্রায় 26,000 টাকার কাছাকাছি হওয়ার সম্ভবনা আছে।

আর আমরা যদি Asus Zenfone 5 স্মার্টফোনটির স্পেসিফিকেশান দেখে নি তবে দেখব যে এই ফোনটিতে একটি 6.2-ইঞ্চির IPS LCD ডিসপ্লে আছে আর এটি নচ ডিজাইনের সঙ্গে লঞ্চ হতে পারে। আর এছাড়া এতে একটি 19:9 অ্যাস্পেক্ট রেশিওর ডিসপ্লে 2246×1080 পিক্সালের সঙ্গে দেওয়ার সম্ভবনা আছে।

আজকে এই জিনিস গুলি ডিস্কাউন্ট আর ক্যাশব্যাকের দু’রকম সুযোগেই পেটিএম মল থেকে কিনতে পাওয়া যাচ্ছে

এই ফোনটির আরও কিছু স্পেসিফিকেশান একবার দেখে নেওয়া যাক, এই ডিভাইসটিতে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগনের 636 চিপসেটের সঙ্গে লঞ্চ করা হতে পারে, আর এছাড়া এই স্মার্টফোনটিতে আপনারা একটি 6GB র‍্যামের সঙ্গে 64GB’র ইন্টারনাল স্টোরেজ দেওয়া হতে পারে। এই স্মার্টফোনটি তাইওয়ানে 4GB আর 6GB র‍্যামের সঙ্গে লঞ্চ কড়া হতে পারে। তবে এখনও এই বিষয়ে কোন অফিসিয়াল খবর পাওয়া যায়নি।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

এই ফোনটির ক্যামের ইত্যাদি যদি দেখা হয় তবে দেখা যাবে যে এতে সোনি IMX363য়ের 12-মেগাপিক্সালের ডুয়াল ক্যামেরা থাকতে পারে। আর এছাড়া এই স্মার্টফোনটিতে আপনারা একটি 8-মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেরা থাকার সম্ভবনা আছে। আর এই ফোনে আপনারা একটি 3,000mAhয়ের ব্যাটারি পাবেন আর এর সঙ্গে এটি ফাস্ট চার্জিং সাপোর্ট করবে বলে আসা কড়া হচ্ছে। আর এছাড়া এই স্মার্টফোনটিতে অ্যান্ড্রয়েড 8.0 Oreoতে কাজ করবে।

 

Connect On :