Asus Zenfone 6 Series মে মাসে স্পেনে লঞ্চ করা হতে পারে

Updated on 27-Feb-2019
HIGHLIGHTS

মনে করা হচ্ছে যে Asus Zenfone 6 Series ফোনটি 16 মে স্পেনে লঞ্চ করা হবে

হাইলাইট

  • Asus Zenfone 6 Series ফোনটি একটি ফ্ল্যাগশিপ, মিড রেঞ্জ আর একটি বাজেট ডিভাইস সব রকম ভাবেই লঞ্চ করা হতে পারে
  • এই সিরিজের ফোনে স্ন্যাপড্র্যাগন 855, স্ন্যাপড্র্যাগন 670, আর স্ন্যাপড্র্যাগন 632 থাকতে পারে
  • স্পেক্সের ক্ষেত্রে এই ফোনের বিষয়ে এখনও তেমন কিছু জানা জায়নি তবে অনুমান করা হচ্ছে যে এটি একটি প্রিমিয়াম ফোন হতে পারে

 

Asus জানিয়েছে যে তাদের পরবর্তী ফোন Asus Zenfone 6 Series একটি স্ট্যান্ডঅ্যালোন ইভেন্টের মাধ্যমে স্পেনের Valecina তে 16 মে লঞ্চ করা হতে পারে। আর এই ফোনটি প্রথমে 14 মে লঞ্চ করা হতে পারে বলে জানা গেছিল আর এবার নতুন খবর অনুসারে এই ডিভাইসের লঞ্চ ডেট চেঞ্জ করা হয়েছে। আর পুরনো ডেটের বিষয়ে খবরও কোম্পানির সোশাল মিডিয়া পেজের মাধ্যমেই জানা গেছিল। আর এবার এই ফোনের 5th জেনারেশানের লাইনআপের বিষয়ে বলতে গিয়ে কোম্পানি তাদের Zenfone 6 Series য়ের বিষয়ে টিজ করেছে।

আর এছাড়া আপনাদের বলে রাখি যে এই Asus Zenfone 6 Series য়ের খুব বেশি স্পেক্স বা ফিচার্স জানা যায়নি। আর এর মানে এই এজে কোম পানি এই ডিভাইসের লঞ্চ ডেট ছাড়া আর কিছু জানায়নি। আর কোম্পানি বলেছে যে “revolution is coming”। আর এবার এই লাইনআপ দেখে মনে করা হচ্ছে যে এই মোবাইল ফোনটিতে সব কিছু নতুন দেখা যাবে। আর এই ডিভাইসে আপনারা পাঞ্চ হোল ডিসপ্লের সঙ্গে নচ ডিসপ্লেও দেখতে পারেন আর এর সঙ্গে আপনারা এতে একটি ট্রিপেল রেয়ার ক্যামেরা সেটআপ দেখতে পারবেন। আর এই ফিচার এর মধ্যে অনেক ফোনেই দেখা গেছে।

https://twitter.com/ASUS/status/1099983594594934785?ref_src=twsrc%5Etfw

আর কিছু মিডিয়া রিপোর্ট যদি সত্যি বলে মনে করি তবে এই সিরিজের একটি ফ্ল্যাগশিপ মোবাইল ফোন লঞ্চ করা হতে পারে, আর এর সঙ্গে এতে একটি মিড রেঞ্জ ডিভাইসও দেখা যেতে পারে আর একটি বাজেট ফোনও এই সিরিজে আসতে পারে। আর আপনাদের বলে রাখি যে এই মোবাইল ফোনে আপনারা স্ন্যাপড্র্যাগন 855, স্ন্যাপড্র্যাগন 670 আর স্ন্যাপড্র্যাগন 632 পেতে পারনে,। আর এখনও এই বিষয়ে অফিসিয়ালি কিছু জানানো হয়নি।

আর এই সব স্মার্টফোন গুলি মানে Zenfone 6 সিরিজের ফোন লঞ্চ করা হলে এদের দাম বেশি হতে পারে। আর এও মনে করা হচ্ছে যে এই সিরিজ লঞ্চের সময়ে ফ্ল্যাগশিপ ফোনটি OnePlus 6T ফোনের দামে লঞ্চ করা হতে পারে । আর অন্য মডেলের দাম Xiaomi র ফোনের মতন হতে পারে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Connect On :