ASUS ZENFONE 6 ফোনে একটি নচ লেস স্ক্রিন থাকবে, 16 মে ফোনটি লঞ্চ করা হতে পারে

Updated on 06-May-2019
HIGHLIGHTS

Asus Zenfone 6 সিরিজ লঞ্চ করার তোড়জোড় করছে

16 মে বোলেশিয়া, স্পেনে লঞ্চ করা হতে পারে

তাইওয়ানের মোবাইল ফোন কোম্পানি Asus এই বছর তাদের নতুন ফোন মানে Asus Zenfone 6 সিরিজ লঞ্চ করার তোড়জোড় করছে। আর আপনাদের বলে রাখি যে মনে করা হচ্ছে যে এই মোবাইল সিরিজ 16 মে বোলেশিয়া, স্পেনে লঞ্চ ক্র আহতে পারে। আর এও মনে করা হচ্ছে যে শুধু Asus Zenfone 6ই না সঙ্গে  সেই ইভেন্টে Asus Zenfone 6Z ও লঞ্চ করা হতে পারে। আর এটি Asus Zenfone 5Zর নেক্সট জেনারেশানের ফোন হবে।

আর এখনও পর্যন্ত পাওয়া খবর অনুসারে বলা যায় যে এই ফোনটি মানে Asus Zenfone 6Z একটি ট্রিপেল ক্যামেরা সেটআপের সঙ্গে লঞ্চ করা হতে পারে। আর এছাড়া এই ফোনে আপনারা একটি ইন স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট সেন্সার পাবেন। আর এই ফোনটি নিয়ে আসুস একটি টিজার নিয়ে এসেছে।

ASUS ZNEFONE 6 ফোনের বিষয়ে লিক

Asus Zenfone 6  ফোনটি নিয়ে এর আগে অনেক খবর সামনে এসেছে আর আপনাদের বলে রাখি যে মনে করা হচ্ছে যে এই ফোনটি একটি ডুয়াল ডিজাইনের সঙ্গে লঞ্চ করা হতে পারে।

আপনাদের জানিয়ে রাখি যে Evan Blass একটি টুইটারে কিছু কনসেপ্ট ফোন শেয়ার করেছিলেন। আর আএখানে ফোনে ডুয়াল স্লাইডার ডিজাইনের সঙ্গে বেজেল লেস ডিসপ্লে দেওপ্যা হয়েছে। আর আমরা যদি প্রথম কন্সেপ্ট ফোনের বিষয়ে বলি তবে আপনাদের বলে রাখি যে এটি একটি ডুয়াল ফ্রন্ট ফেসিং ক্যামেরার সঙ্গে আসতে পারে। আর এছাড়া আপনারা একটি লং LED স্ট্রিপ পাবেন।

আর এছাড়া প্রথম ফোনে একটি রেয়ার প্যানেল আপনারা ডুয়াল ক্যামেরা দেখতে পাবেন আর এখানে দেখা গেছে যে এই ফোনে চারটি ক্যামেরা থাকতে পারে।, ডুয়াল ফ্রন্ট আর ডুয়াল রেয়ার এছাড়া রেয়ার ক্যামেরার সঙ্গে আপনারা LED ফ্ল্যাশ পাবেন। আর এর সঙ্গে আপনারা এখানে কোন ফিঙ্গারপ্রিন্ট সেন্সার দেখতে পাবেন না। আর এর মানে এই যে আপনার ডিসপ্লের মধ্যে এই ফিচার পাবেন।

আর এই ফোনের বিষয়ে যদি বলি তবে এই ফোনের ডিজাইনে কিছু পরিবর্তন দেখা গেছে। আর আপনারা ডুয়াল ফ্রন্ট ফেসিং ক্যামেরা পাবেন আর এর আগে এই ফোনে আপনারা এমন দেখেছেন। আর এহচারা আপনারা একটি LED ফ্ল্যাশ পাবেন। আর এছাড়া এই ফোনে রেয়ার প্যানেলে আপনারা একটি ডুয়াল ক্যামেরা সেটআপ পাবেন। আর এখানে সেন্সার মিডিলে আছে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Connect On :