Asus ZenFone 5 Lite স্মার্টফোনটি 3টি কালার ভেরিয়েন্টে লঞ্চ হতে পারে

Asus ZenFone 5 Lite স্মার্টফোনটি 3টি কালার ভেরিয়েন্টে লঞ্চ হতে পারে
HIGHLIGHTS

আরও একবার Asus ZenFone 5 Lite ফোনটির কিছু খবর টিপস্টার ইভান ব্লাস লিক করেছেন, এই বার ডিভাইসের ছবি মিডনাইট ব্ল্যাক, মুনলাইট হোয়াইট আর রুজ রেড কালারে লিক করা হয়েছে

আসুস 27 ফেব্রুয়ারি মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেস 2018 সালে নতুন ZenFone 5 সিরিজ লঞ্চ করতে তৈরি হয়েছে। আসা করা হচ্ছে যে আসুস বেশ কিছু স্মার্টফোন লঞ্চ করবে, যার মধ্যে একটি হবে ZenFone 5 Lite। ZenFone 5 Lite ফোনটি এবার ৩টি কালার ভেরিয়েন্টে লিক করা হয়েছে। অ্যামাজনে মোটোরোলা ফোনের ওপর বিশেষ ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে

ইভান ব্লাস লিক ছবি টুইটারে পোস্ট করেছেন, Asus ZenFone 5 Lite ফোনটির লিক ছবিতে মিডনাইট ব্ল্যাক, মুনলাইট হোয়াইট আর রুজ গোল্ড কালার ভেরয়েন্ট দেখা গেছে। ব্লাস আগে এই ফোনটির প্রেস রেন্ডার লিক করেছিলেন। তিনি বলেছিলেন যে এই ফোনটিতে ডুয়াল রেয়ার আর ফ্রন্ট ক্যামেরা সহ 4টি ক্যামেরা থাকবে।

আসা করা হচ্ছে যে ZenFone 5 Lite ফোনটি ZenFone 5 ফ্ল্যাগশিপ আর অন্য কিছু মডেলের সঙ্গে লঞ্চ করা হবে। এই স্মার্টফোনটি নিয়ে এর আগেও অনেক লিক সামনে এসেছে এই স্মার্টফোনটিতে 20MP’র ডুয়াল ফ্রন্ট ফেসিং ক্যামেরা আর 16MP’র ডুয়াল রেয়ার ক্যামেরা থাকবে। সম্ভাবনা আছে যে ZenFone 5 Lite 18:9 অ্যাস্পেক্ট রেশিওর সঙ্গে 6ইঞ্চির FHD+ ডিসপ্লে থাকবে।

ফোনটির নাম থেকেই বোঝা যাচ্ছে যে ফ্ল্যাগশিপ স্মার্টফোন ZenFone 5 এর তুলনায় ZenFone 5 Lite  একটি কম শক্তিশালী স্মার্টফোন হবে। এই বিষয়ে আপাতত কোন খবর পাওয়া যায়নি যে এই ফোনটি কোন চিপসেটে কাজ করবে।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo