Asus ROG Phone 8: আপকামিং গেমিং ফোনের টিজার এল সামনে, 24GB RAM সহ থাকবে দুর্দান্ত ফিচার

Updated on 11-Dec-2023
HIGHLIGHTS

Asus কোম্পানি নতুন সিরিজের আওতায় Asus ROG Phone 8 লাইনআপ আনতে চলেছে

পোস্টে আরওজি 8 ফোনের রিয়ার প্যানেল দেখা গিয়েছে।

আসুস তার ট্যাগলাইন হিসাবে 'Beyond Gaming' এর সাথে হাই-এন্ড গেমিং স্মার্টফোনকে টিজ করছে

Asus কোম্পানি তার গেমিং-সেন্ট্রিক ROG Phone এর 8 ভার্সন লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। কোম্পানি তার নতুন সিরিজের আওতায় Asus ROG Phone 8 লাইনআপ আনতে চলেছে। তাইওয়ানের টেক জয়েন্ট কোম্পানি সম্প্রতি সোশ্যাল মিডিয়া X প্ল্যাটফর্মে একটি পোস্ট শেয়ার করেছে। পোস্টে আরওজি 8 ফোনের রিয়ার প্যানেল দেখা গিয়েছে।

টিজারে দেখা মিলল ফোনের লুক

কোম্পানির তরফে পোস্ট করা টিজারে বলা হয়েছে যে আরওজি ফোন 8 শীঘ্রই আসতে চলেছে। আসুস তার ট্যাগলাইন হিসাবে ‘Beyond Gaming’ এর সাথে হাই-এন্ড গেমিং স্মার্টফোনকে টিজ করছে।

আরও পড়ুন: সবচেয়ে শক্তিশালী প্রসেসর এবং পেরিস্কোপ লেন্স সহ OnePlus 12 লঞ্চ, জানুন দাম কত

X প্ল্যাটফর্মে একটি পোস্টের সাথে শেয়ার করা টিজারে ফোনের ডিজাইন সম্পর্কে কিছু তথ্যও পাওয়া গেছে। এছাড়া, স্মার্টফোনের স্পেসিফিকেশন এবং ফিচার সম্পর্কে কোনো তথ্য দেওয়া হয়নি।

টিজারে দেখা মিলল RoG ফোনের লুক

নোটবুকচেক এর একটি রিপোর্ট অনুযায়ী, আসুস আরওজি ফোন 8 লাইনআপের আওতায় মডেল নম্বর AI2401_A এবং AI2401_D সহ দুটি মডেলে কাজ করেছে।

Asus ROG Phone 8 Series ফোনে কেমন হবে ফিচার

এক্স প্ল্যাটফর্মে শেয়ার করা পোস্টার থেকে জানা গিয়েছে যে আরওজি ফোন 8 লাইনআপের স্মার্টফোনে আগের ফোনের মতোই টোন-ডাউন ডিজাইন দেওয়া হবে। আরওজি ফোন 8 ফোনের পিছনে কোম্পানি ব্র্যান্ডিং থাকবে। পাশাপাশি, আপকামিং ফোনের ক্যামেরা মডিউল স্কোয়ার হতে পারে বলে আশা করা হচ্ছে।

আপকামিং ফোনটি কোয়ালকম এর লেটেস্ট চিপসেট Snapdragon 8 Gen 3 এর সাথে আসবে। এছাড়া আরওজি UI ভিত্তিক Android 14 আউট আউট অফ দ্য বক্সে কাজ করবে।

আরওজি ফোন 8 ফোনটি 16GB RAM সহ এবং আলটিমেট এডিশন ফোনটি 24GB RAM সহ আসতে পারে। ফোনে পাওয়ার দিতে 4000mAh ব্যাটারি সহ 65W চার্জিং পাওয়া যাবে। স্টোরেজ হিসেবে 128GB থাকতে পারে।

আরও পড়ুন: 84 দিন পর্যন্ত প্রতিদিন 3GB ডেটা, আনলিমিটেড কলিং এবং 5G ডেটা পাবেন Jio প্ল্যানে

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit.

Connect On :