এখও পর্যন্ত গিগবেঞ্চে সেরা অ্যান্ড্রয়েড রেজাল্টের সঙ্গে দেখা গেল Asus ROG ফোনটিকে

Updated on 13-Jun-2018
HIGHLIGHTS

বেঞ্চমার্কিং প্ল্যাটফর্ম অনুসারে Asus Rog Phone পার্ফর্মেন্সের ক্ষেত্রে সেরা অ্যান্ড্রয়েড স্মার্টফোন

নতুন Asus ROG  ফোনটি স্পেশালি গেমার্সদের জন্য ডিজাইন করা হয়েছে। আর এবার এটি সব থেকে শক্তিশালী অ্যান্ড্রয়েড স্মার্টফোন হিসাবে উঠে এসেছে। এই ডিভাইসটি সবমিলিয়ে চিপসেট অক্টা-কোড় স্ন্যাপড্র্যাগন 845যুক্ত। আর এটির ওভারলোডেড ভেরিয়েন্ট 2.96GHz পর্যন্ত ফ্রিকুয়েন্সি পর্যন্ত যায়। এই ফ্ল্যাগশিপ ডিভাইসটি গিকবেঞ্চে দেখা গেছিল আর তা বেশ ভাল রেজাল্ট করেছিল। বেঞ্চমার্কিং প্ল্যাটফর্ম অনুসারে Asus ROG Phone য়ের পার্ফর্মেন্সের ক্ষেত্রে সেরা অ্যান্ড্রয়েড স্মার্টফোন।

এই হ্যান্ডসেটটি সিঙ্গেল কোড় পার্ফর্মেন্স টেস্টে 2547 পয়েন্ট পেয়েছে আর মালয়ি কোড় টেস্টে এটি 9534স্কোর করেছে। এই স্কোরের সঙ্গে এই অ্যান্ড্রয়েড ডিভাইসটি সাবার ওপরে যায়গা করে নিয়েছে।এদের মধ্যে Xiaomi Mi Mix 2S, Samsung Galaxy S9 Plus আর OnePlus 6 আছে।  Asus ROG ফোনের ওভারলকড স্ন্যাপড্র্যাগন 845 য়ের 8GB র‍্যাম আর 512GB ইন্টারনাল UFS স্টোরেজের সঙ্গে পেয়ার করা হয়েছে। এই ডিভাইসে 6ইঞ্চির ডিসপ্লে আছে আর যাতে ছবি ফুল HD+ রেজিলিউশানের সঙ্গে দেখা গেছে। আর এর রিফ্রেকশান রেট 90Hz যা গেমারদের জন্য বেশ ভাল তবে এটি Razer Phone য়ের মতন 120GHz পর্যন্ত পৌঁছায়নি।

Asus ROG ফোনটি এমন একটি ফোন যা 3 USB টাইপ C পোর্ট যুক্ত আর যাতে ইউজার্সরা অন্য অ্যাক্সেসারিজ ইয়ারফোন বা এক্সটার্নাল গেমপ্যাড ব্যাবহার করার সময়ে ফোন চার্জ করতে পারবেন। কোম্পানি তাদের গেমিং অভিজ্ঞতাকে ভাল করার জন্য Asus ROG  য়ের সঙ্গে চারটি গ্যাজেটও নিয়ে এসেছে। এর মধ্যে এয়ারঅ্যাক্টিভ কুলার, ক্লিপ-অন কুলিং ফ্যান, টিনবি পেডেস্তাল আর মোবাইল ডেকস্টপ ডক আছে। টিনভিউ পেডেস্টালে ফিজিকাল বটন আছে আর এটি 6 ইঞ্চির সেকন্ডারি ডিসপ্লে অ্যাড করে। মোবাইল ডেকস্টপ ডকে আপনি স্মার্টফোনকে PC তে চেঞ্জ করতে সাহায্য করবে।

ভায়াঃ

Connect On :