নিজেদের প্রথম ROG গেমিং ফোন লঞ্চ করার জন্য তৈরি Asus

নিজেদের প্রথম ROG গেমিং ফোন লঞ্চ করার জন্য তৈরি Asus
HIGHLIGHTS

এরা আগেই আসুস অফিসিয়ালি জানিয়েছিল যে তারা ভারতে ROG মোবাইল ফোন নয়ে আসবে, আর এবার কোম্পানি 29 নভেম্বর এই ফোনটি লঞ্চ করবে আর এই ফোনে ইউজার্সরা দারুন সব ফিচার্স পাবেন

Asus য়ের গেমিং ব্র্যান্ড ‘রিপাব্লিক অফ গেমার্স (ROG)’ এই বছরের জুন মাসে তাদের ROG মোবাইল ফোন কম্পিউটেক্সে লঞ্চ করেছিল। আর এবার কোম্পানি আর সপ্তাহখানেল পরে 29 নভেম্বর তাদের প্রথম ROG গেমিং ফোন ভারতে লঞ্চ করতে চলেছে। আর মনে করা হচ্ছে যে আসুসের এই গেমিং স্মার্টফোনটি 3D ‘ওয়েপার চেম্বার কুলিং সিস্টেম’ যুক্ত বিশ্বের প্রথম হ্যান্ডসেট হবে।

আসুস এই স্মার্টফোনটির বিষয়ে কোন রকমের প্রাইস ডিটেল বা কোথায় কবে থেকে এটি পাওয়া যাবে তা জানায়নি, তবে এর আগেই কোম্পানি জানিয়েছিল যে তারা এই ফোনটি নিয়ে আসবে। আর এবার 5 মস পরে কোম্পানি অফিসিয়ালি এই ফোনটি ভারতে নিয়ে আসার কথা জানিয়েছে। আসুস ফোন লঞ্চের সময়ে এই ফোনটির দাম আর এটি কবে থেকে ইউজার্সরা পাবেন সেই বিষয়ে জানাবে। এখন এই ফোনে যে ব্যাটারি আছে তার সঙ্গে এই গেমিং স্মার্টফোনটি ওয়াই ফাই গেমপ্লেতে 7 ঘন্টা পর্যন্ত পার্ফর্মেন্স করতে পারে।

এই ফোনটির বৈশিষ্ট্যর বিষয়ে বলতে হলে বলতে হয় যে কোম্পানি Asus ROG স্মার্টফোনটিতে আল্ট্রাসনিক এয়ারট্রিগার টাচ সেন্সার, গেমার সেন্ট্রিক ডিজাইন, AMOLED ডিসপ্লে, 90Hz রিফ্রস রেট আর 1 মিলিসেকেন্ড রেসপন্স টাইম আছে। আর এই স্মার্টফোনটি কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 845 SoC যুক্ত। আর এই ফোনটিতে কোয়াল্কম অ্যাড্রেনো 630 GPU আছে। আর এই ফোনটি এই সময়ে বাজারে উপস্থিত Xiaomi Black Shark আর Razer Phone য়ের সঙ্গে প্রতিযোগিতা করবে।

Asus ROG ফোনটির সম্ভাব্য স্পেসিফিকেশান

Asus ROG ফোনটি 6 ইঞ্চির ফুল HD+ (1080x2160p) ডিসপ্লে যুক্ত। এই ফোনটি মাল্টিটাস্কিং সহজ করার জন্য 8GB র‍্যামের সঙ্গে আসতে পারে। আর ক্যামেরার দিকটি যদি দেখি তবে এই ফোনের ব্যাকে 12মেগাপিক্সালের আর ফ্রন্টে 8মেগাপিক্সালের ক্যামেরা থাকতে পারে। আর এই ফোনের স্টোরেজ 512GB হতে পারে।

কানেক্টিভিটির ক্ষেত্রে এই ফোনে Wi-Fi 802.11a/b/g/n/ac/ad, Bluetooth 5.0, GPS, AGPS, Glonass, USB Type-C port, NFC আর 3.5mm হেডফোন জ্যাক দেওয়া হতে পারে। এই ফোনে এক্সেলোমিটার, অ্যাম্বিয়েন্ট লাইট সেন্সার, কম্পাস, জায়রোকোর, প্রক্সিমিটি সেন্সার আর আল্ট্রাসোনিক এয়ারট্রিগার সেন্সার থাকতে পারে। আর এই গেমিং ফোনটির ব্যাটারি 4000mAh য়ের হতে পারে। আর এটি একটি 200 গ্রামের ওজন আর 158.8×76.2×8.6 মিলিমিটার যুক্ত হতে পারে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo