Asus, Pegasus 4S এর ঘোষনা করেছে, এই ফোনটিতে 18:9’র ডিসপ্লে থাকবে

Asus, Pegasus 4S এর ঘোষনা করেছে, এই ফোনটিতে 18:9’র ডিসপ্লে থাকবে
HIGHLIGHTS

Pegasus 4S কোম্পানির প্রথম স্মার্টফোন যাতে 18:9 অ্যাস্পেক্ট রেশিও থাকবে

যখন সমস্ত স্মার্টফোন তৈরির কোম্পানি ঠিক করে নিয়েছে যে হাই এন্ড স্মার্টফোনের বিক্রির জন্য 18:9 যথেষ্ট আর এবার আসুস ও সবাইকে অনুসরণ করে এই পথের সরিক হয়েছে। তাইওয়ানের এই কোম্পানি এবার 18:9 ডিসপ্লে নিয়ে Pegasus 4S স্মার্টফোন নিয়ে আসবে বলে জানিয়েছে। এটি কোম্পানির প্রথম স্মার্টফোন হবে যাতে এই রেশিওর ডিসপ্লে থাকবে।

এই ডিভাইসটি 18:9 অ্যাস্পেক্ট রেশিও যুক্ত 5.7 ইঞ্চির ডিসপ্লে যুক্ত ফোন হলেও এটি ফ্ল্যাগশিপ ডিভাইস নয়। এই ডিভাইসে HD+ ডিসপ্লে আছে যার রেজিলিউশান 720 x 1440 পিক্সাল। Asus Pegasus 4S ফোনটিতে খুব পাতলা বেজেল আছে আর এই ডিভাইসের ব্যাটারি 4,030 mAh এর।

আসুসের এই ফোনে 1.5GHz অক্টা-কোর মিডিয়াটেক MT6750T প্রসেসার, 3GB র‍্যাম আর 3GB ইন্টারনাল স্টোরেজ আছে আর এতে 4GB র‍্যাম আর 64GB স্টোরেজও দেওয়া হয়েছে। এই ফোনটির ব্যাকে ডুয়াল ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে যাতে একটি 16 মেগাপিক্সাল আর 8 মেগাপিক্সালের ক্যামেরা দেওয়া হয়েছে। এই ফোনের ক্যামেরার নিচে ফোনটির ফিঙ্গারপ্রিন্ট সেন্সার দেওয়া হয়েছে।

Pegasus 4S অ্যান্ড্রয়েড 7.0 নোউগাটে চলে আর এটি ডুয়াল সিম সাপোর্ট করে। এখন কোম্পাই এই স্মার্টফোনটি শুধু চিনে লঞ্চ করেছে। এই ফোনটি ৯ নভেম্বর থেকে কিনতে পাওয়া যাবে এই ফোনটি গোল্ড আর স্টার ব্ল্যাক কালারে পাওয়া যাবে।

সোর্সঃ ইমেজ সোর্সঃ 

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo