Asus তাদের নতুন Zenfone Live L1 অ্যান্ড্রয়েড ওরিও (গো এডিশান) লঞ্চ করেছে

Asus তাদের নতুন Zenfone Live L1 অ্যান্ড্রয়েড ওরিও (গো এডিশান) লঞ্চ করেছে
HIGHLIGHTS

ডিভাইসটিতে 2GB র‍্যাম আর 16GB স্টোরেজ দেওয়া হয়েছে আর এর দাম 1399yuan(প্রায় 6,700টাকা) আর এর 3GB র‍্যাম আর 32GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম 1699Yuan (প্রায় 8,200টাকা)

Asus য়ের নতুন Zenfone Live L 1 স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড ওরিও গো এডিশানের সঙ্গে লঞ্চ করা হয়েছে আসুসের আগে অনেক কোম্পানিই অ্যান্ড্রয়েড ওরিও ( গোএডিশান) স্মার্টফোন লঞ্চ করেছে। এই ডিভাইসটি কোম্পানির প্রথম অ্যান্ড্রয়েড ওরিও (গো এডিশান) ফোন। আর প্রথমে এটি ইন্দোনেশিয়াতে লঞ্চ করা হয়েছে আর খুব তাড়াতাড়ি এটি আন্তর্জাতিক বাজারে লঞ্চ করা হবে।

Asus Zenfone Lite L1 স্মার্টফোনটিতে 5.45ইঞ্চির HD+ ডিসপ্লে আছে জার অ্যাস্পেক্ট রেশিও 18:9 আর এর স্ক্রিন টু-বডি রেশিও 82%। আর এছাড়া এই ডিভাইসে স্ন্যাপড্র্যাগন 425 SoCর সঙ্গে 2GB/3GB র‍্যাম অফার করা হয়েছে। আর এই ডিভাইসে ZenUI 5 য়ের সঙ্গে অ্যান্ড্রয়েড 8.0 ওরিও আছে। আর Asus Zenfone Lite L1 ফোনটিতে 13MPর রেয়ার ক্যামেরা LED ফ্ল্যাশের সঙ্গে দেওয়া হয়েছে আর এটি 5P লেন্স, PDAF আর f/2.0 অ্যাপার্চার যুক্ত আর এই ডিভাইসের ফ্রন্টে 5MP’র সেলফি ক্যামেরা আছে আর এটি ফেস আনলক ফিচার যুক্ত।

গ্রীষ্মের কুল অফার, এবার পাবেন মজার জিনিস, হট ডিল হল কুল!

এই স্মার্টফোনটিতে ডেডিকেটেড ডুয়াল সিম কার্ড স্লট আছে। ডিভাইসের স্টোরেজকে 256GB পর্যন্ত এক্সপেন্ড করা যায়। আর কনেক্টিভিটির জন্য এই ডিভাইসটিতে 4G VoLTE, Wi-Fi, ব্লুটুথ 4.2 আর GPS সাপোর্ট দেওয়া হয়েছে।

এই আসুস স্মার্টফোনটি স্পেস ব্লু, শিমার গোল্ড, রোজ পিং আর মিডনাইট ব্ল্যাক কালারে পাওয়া যাবে। আর এই ডিভাইসটি 2GB র‍্যাম আর 16Gb স্টোরেজ ভেরিয়েন্টের দাম 1399yuan(প্রায় 6,700টাকা) আর এর 3GB র‍্যাম আর 32GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম 1699Yuan (প্রায় 8,200টাকা)।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইটে এই ডিভাইসটি স্পেসিফিকেশ আর ফিচার্স আছে। আমরা আসা করছি যে এও ডিভাইসটি আগামী কিছু দিনের মধ্যে রিলিজ করা হবে।

Digit.in
Logo
Digit.in
Logo