নতুন সফটোয়্যার আপডেটের পরে ASUS 6Z য়ের ক্যামেরা আরও ভাল হল

Updated on 02-Jul-2019
HIGHLIGHTS

আসুস Z6 ফোন পেল সফটোয়্যার আপডেট

এটি একটি FOTA আপডেট

এর সাইজ 398.6MB

Asus Z6 ফোনের জন্য এবার কোম্পানি একটি নতুন সফটোয়্যার আপডেট দিয়েছে। আর এই আপডেট কোম্পানি FOTA আপডেট হিসাবে নিয়ে এসেছে। আর এটি এর পার্ফর্মেন্স আরও ভাল করার জন্য ডিজাইন করা হয়েছে। আর এই ফোনের ক্যামেরাও আরও ভাল করা হয়েছে।

এই Asus 6Z ফোনটিতে 8X জুম আছে আর এই ফোনে FHD ভিডিও ও ভাল করা হয়েছে। আর এই ফোনে এর সঙ্গে কোম্পানি জুন 2019 য়ের অ্যান্ড্রয়েড সিকিউরিটি প্যাচ দিয়েছে।

আর আপনারা এই আপডেট এখনও যদি না পেয়ে থাকেন তবে নিজের ফোনে গিয়ে সেটিংসে গিয়ে দেখুন এই ফোনে একটি OTA আপডেট দেওয়া হয়েছে তাই হয়ত এটি আসতে দেরি হতে পারে। আর এই ফোনটি যদি আপডেট এসে যায় তবে তা ডাউনলোড করে ইন্সটল করুন এই আপডেটের সাইজ 398.6MB।

Asus 6Z ফোনের স্পেসিফিকেশান

এই আসুস ফোনে আপনারা একটি 6.4 ইঞ্চির ফুল HD+ IPS ডিসপ্লে পাবেন আর এইফ অনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 855 SoC আছে। আর এই ফোনে আপনারা 8GB র‍্যামের সঙ্গে অ্যাড্রিনো 640 GPU পাবেন। আর এর সঙ্গে এই ফোনে ক্যামেরার দিকটি যদি দেখা হয় তবে ফোনে আপনারা একটি 48Mp র মেনা ক্যামেরা সঙ্গে 13MP র আল্ট্রা ওয়াইড ক্যামেরা পাবেন।

ফোনে একটি 5000mAh য়ের ব্যাটারি দেওয়া হয়েছে। আর এই ফোনটি কুইক চার্জ 4.0 সাপোর্ট করে। আর এই ফোনে আপনারা 3.5mm অডিও জ্যাক পাবেন। আর ফোনে 256GB UFS 2.1 ইনবিল্ড স্টোরেজ আছে। আর যা এসডি কার্ডের মাধ্যমে 2TB পর্যন্ত এক্সপেন্ড করা যাবে।

আর কানেক্টিভিটি এই ফোনে USB Type C পোর্ট আছে। আর এই ফোনে এর সঙ্গে আপনারা GPS কানেকশানও পাবেন।

Connect On :