OPPO F11 PRO MARVEL’S AVENGERS LIMITED EDITION স্মার্টফোনের সঙ্গে পাওয়ারের অ্যাক্সেস করুন

Updated on 01-May-2019

Avengers: Endgame য় যখন বড় পর্দায় নিজের জায়গা বানিয়েছে তখন Marvel Cinematic Universe ফ্যান দের জন্য তাদের পছন্দের সুপারহিরোরা ‘Mad Titan’ Thanos য়ের সামনাসামনি হয়েছে।

অ্যাভেঞ্জারে সব কিছু হল আসলে অ্যাভেঞ্জারদের দ্বারা এক সঙ্গে টিম করে ভালর জন্য আর অ্যাভেঞ্জার, মার্ভেল  আর Oppo এক সঙ্গে OPPO F1 Pro র একটি স্পেশাল এডিশান নিয়ে এসেছে। এর নাম OPPO F11 Pro Marvel’s Avengers Limited Edition, এই ফোনটি অ্যাভেঞ্জারকে দারুন করতে চায়। এই ফোনটি 26 লঞ্চ করেছে যার দাম 279990 টাকা। এই ফোনটি প্রি বুকিংয়ও লঞ্চের দিনে শুরু হয়েছে। OPPO F11 Pro Marvel’s Avengers Limited Edition য়ের প্রথম সেল অ্যামাজনে 1 মে মানে আজকে Amazon.in য়ে হবে।

আপনি যখন অ্যাভেঞ্জারকে একা দেখবেন আপনি তখন সঙ্গে সঙ্গে নোটিশ করবেন যে এতে কিছু ইউনিক আছে। আয়রন ম্যান, Tony Stark একটি প্রযুক্তিগত বিষয়ে বলেছেন যা অ্যাভেঞ্জারদের দরকার। Steve Rodger, A.K.A ক্যাপ্টেন অ্যামেরিকার শক্তিশালী ইচ্ছাশক্তি  আর ডিটারমিনেশান সব সময়ে দেখে যে টিম যেন কখনো বেশি অড ফেস না করে। থর ওডিশান শক্তি আর এন্থিউশাসিম সব সময়ে দেখায় । ব্ল্যাক উইডো টিমের দকারে যে কোন রোলে যাওয়ার ফ্লেক্সিবিলিটি রাখে, আর সেখানে হকআই সময়ের পিন পয়েন্ট করে। আর অবশ্যই হকআই পিওর শক্তি সহজে হ্যান্ডেল করে।

আলাদা আলাদা করে সব হিরোই খুব ভাল, তবে এক সঙ্গে, তারা অনেক জায়গায় দারুন কিছু করে।

অ্যাভেঞ্জারর মতন Oppo বিভিন্ন আলাদা কম্পোনেন্ট দিয়ে OPPPO F11 PRO Marbel’s Avengers Limited Edition নিয়ে এসেছে। আর এই ফোনটি 6.5 ইঞ্চির Full HD+ ডিসপ্লে যুক্ত আর এর রেজিলিউশান 2340×1080 পিক্সাল। আর এই ফোনটির হার্টে অক্টা কোর মিডিয়াটেক Helio P70 SoC আছে। আর এই ফোনে 6GB র‍্যাম আছে যা ফোনকে স্মুথলি রান করতে সাহায্য করে। আর এই ফোনের ব্যাকে ডুয়াল ক্যামেরা সেটআপে 48MP+5MP ক্যামেরা ইউনিট আছে। ফোনটির ফ্রন্টে 16MP র পপ আপ ক্যামেরা আছে যা ব্যাবহার না করলে লুকিয়ে থাকে, আর তাই আপনাদের ডিসপ্লেতে একটি নচের সঙ্গে ডিল করতে হয়। এই ফোনটিতে এর সঙ্গে একটি 4000mAh য়ের ব্যাটারি আছে যা VOOV ফ্ল্যাশ চার্জ 3.0 যুক্ত, যা দ্রুত গতিতে চার্জ করে।

অ্যাভেঞ্জার একটি খুবই স্পেশাল গ্রুপ, আর OPPO তাদের OPPO F11 Pro Marvel’s Avengers Limited Edition য়ে কিছু স্পেশাল নিয়ে এসেছে। এই ফোনটি 128GB স্টোরেজ অফার করছে, আর যা ফোনের স্ট্যান্ডার্ড এডিশানের থেকে ডাবল। আর এর সঙ্গে আপনি ইউনিক অ্যাভেঞ্জার থিম livery পাবেন। এতে নতুন স্পেস ব্লু কালার আছে যা হেক্সাগন প্যাটার্নের। আর এই ফোনের টপে, OPPO গ্রেডিয়েন্ট এফেক্ট দিয়েছে, যা অ্যাম্বিয়েন্ট লাইটে চেঞ্জ হতে থাকে। আর তাই ফোনটি হাতে নিলে এটি স্টিল ব্লু থেকে মিডনাইট ব্লু কালারে চেঞ্জ হতে থাকে। আর এখানে লাল রঙের বোল্ড অ্যাভেঞ্জার ‘Avengers’ য়ের স্পেশাল থিম  আছে ।

আর এতে Stee Blu তে Midnight Blue তে পরিবর্তন করা হয়েছে আর এবার আপনারা এই ফোন নিয়ে ঘুরতে পারবেন। আর এর পরে অ্যাভেঞ্জার্সের বোল্ড রেড কালারে ‘A’ Logo ও দেওয়া হয়েছে যা ব্লু ব্যাকগ্রাউন্ডে আছে আর যা দেখে বলা যায় যে আপনার সঙ্গে কিছু স্পেশাল আছে।

এই দারুন ইউনিক ডিজাইনের জন্য এই OPPO F11 Pro Marvel’s Avengers Limited Edition একটি দারুন ইন্টারেস্টিং মোমেন্টো হয়েছে যা সিনেম্যাটিক আর যা তৈরি করতে অনেক যুগের সময়ে লাগে। 

https://twitter.com/oppomobileindia/status/1120588713136984064?ref_src=twsrc%5Etfw

[ব্র্যান্ড স্টোরি]

Brand Story

Brand stories are sponsored stories that are a part of an initiative to take the brands messaging to our readers.

Connect On :