প্রেস রেন্ডার অনুসারে মোটোরোলা তাদের ওয়ান অ্যাকশান ফোনটি ভারতে তাড়াতাড়ি আসবে

Updated on 02-Aug-2019
HIGHLIGHTS

মোটোরোলা অ্যাকশান হয়ত তাড়াতাড়ি ভারতে আসবে

এই ফোনের প্রেস রেন্ডার লিক হয়েছে

এই ফোনে পাঞ্চ হোল ডিসপ্লে আর ট্রিপেল রেয়ার ক্যামেরা থাকতে পারে

লেনোভ অধিকৃত ফোন কোম্পানি মোটোরোলা তাদের অ্যান্ড্রয়েড ওয়ান স্মার্টফোন মোটোরোলা ওয়ান অ্যাকশান হয়ত তাড়াতাড়ি ভারতে নিয়ে আসবে। আর জানা গেছে জে এই ফোনটি তাড়াতাড়ি ভারতে আসবে। আর এই ফোনের প্রেস রেন্ডার লিক হয়েছে।

টুইটারে একজন টিপস্টার এই ফোনের অফিসিয়াল রেন্ডার শেয়ার করেন। ফোনটির ফ্রন্ট প্যানেল আর দুটি কালার ভেরিয়েন্ট দেখা গেছে যা সাদা আর নিল/সবুজ রঙের। ফোনের ফ্রন্টে একটি পাঞ্চ হোল ডিসপ্লে আছে যা ফোনের বাঁ দিকের কর্নারে থাকবে। এই ছবিতে এর সঙ্গে এও দেখা গেছে জে এই ফোনের পাওয়ার বাটন আর ভলিউম রকার ফোনের ডাম দিকে আছে।

ফোনের পেছনের দিকে ট্রিপেল ক্যামেরা সেটআপ দেখা গেছে যা ফোনের ডান দিকে ভার্টিকালি আছে। আর এই ফোনের ক্যামেরার সঙ্গে একটি LED ফ্ল্যাশ আছে। আর এই ফোনের ব্যাক প্যানেলে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার দেখা গেছে আর ফোনের নিচের দিকে অ্যান্ড্রয়েড ওয়ানের ব্র্যান্ডিং আছে। এও বলা হয়েছে যে এই ফোনের ব্যাক প্যানেল প্লাস্টিক দিয়ে তৈরি হবে আর এর সঙ্গে এটি রাফ সারফেসে থাকবে।

এই ফোনের স্পেক্স এখনও জানা জায়নি, এই ফোনটি 6.3 ইঞ্চির Full HD+  ডিসপ্লের সঙ্গে আসবে বলে বলা হয়েছে যা একটি পাঞ্চ হোল ডিসপ্লে হবে আর এটিও 12.6MP র ক্যামেরা অফার করবে। আর এই ফোনে আপনারা এর সঙ্গে ব্যাকেও একটি 12.6MP র সেন্সার পাবেন আর এই ফোনে এর সঙ্গে আল্ট্রা ওয়াইড লেন্সও থাকবে। আর এই ফোনের অন্য ক্যামেরার বিষয়ে কিছু জানা জায়নি।

মোটোরোলা ওয়ান ভিশানের মতন মোটোরোলা ওয়ান অ্যাকশান ফোনটিও হয়ত স্যামসাং চিপসেটের সঙ্গে আসবে। আর এই ফোনে হয়ত e Exynos 9609 চিপসেট থাকতে পারে। আর এর সঙ্গে এই ওয়ান ভিশান ফোনটিতে -3GB/32GB,4GB/64GB আর 4GB/128GB তে আসতে পারে আর এই ফোনে 3500mAh য়ের ব্যাটারি আর অ্যান্ড্রয়েড 9 পাই যুক্ত।

Connect On :