Apple তিনটি iPhone, Apple Watch আর বড় ডিসপ্লে যুক্ত iPads লঞ্চ ক্রবেঃ রিপোর্ট

Apple তিনটি iPhone, Apple Watch আর বড় ডিসপ্লে যুক্ত iPads লঞ্চ ক্রবেঃ রিপোর্ট
HIGHLIGHTS

Bloomberg য়ের একটি রিপোর্টে বলা হয়েছে যে Apple তাদের iPhone X য়ের ডিজাইনের ওপরই থাকছে, আর এছাড়া এই তিনটি নতুন iPhone সবার জন্য অ্যাফোর্ডেবেল হবে আর আলাদা আলদা রঙে পাওয়া যাবে

আমরা আগেই শুনেছি যে অ্যাপেল এই বছর সেপটেম্বরে তাদের পরবর্তী iPhones লঞ্চ করবে। আর এই তিনটি iPhones একটি iPhone X য়ের মতন ডিজাইনের সঙ্গে লঞ্চ করা হতে পারে, আর এছাড়া এই দুটি যথাক্রমে ঃ OLED আর LCD স্ক্রিনের সঙ্গে লঞ্চ করা হবে। আর ব্লুমবার্গের একটি রিপোর্টে যা দেখা যাচ্ছে তা সবই আমরা আগে দেখেছি। আর এছাড়া এই রিপোর্টে iPads আর অ্যাপেল ওয়াচের বিষয়ে বলা হয়েছে। আর এছাড়া এয়ারপাওয়ারর ওয়ারলেস চার্জারও এই রিপোর্টে দেখা গেছে যা iPads য়ের সঙ্গে লঞ্চ করা হবে।

বেশ কিছু সময় ধরেই বলা হচ্ছে যে অ্যাপেল তাদের তিনটি নতুন iPhones য়ের ওপর কাজ করছে আর এর মধ্যে একটি মডেল iPhoneX য়ের নেক্সট জেনারেশান হিসাবে লঞ্চ করা হবে আর এছাড়া এটি একটি মিড রেঞ্জ মডেল হবে আর এছাড়া এতে অন্য একটি বড় স্ক্রিনের সঙ্গে লঞ্চ করা হতে পারে। আর এই খবর ফ্রেঞ্চ মিডিয়ার মাধ্যমে জানা গেছে। আর এই ছবি তবে Les Numerques য়ের মাধ্যেম সামনে এসেছে।

এখানে আপনারা একটি ছবি দেখতে পাবেন। এখানে আপনারা iPhone Xs, iPhone 9 আর iPhone XS Plus দেখতে পাবেন। আর আমরা যদি iPhone Xs য়ের বিষয়ে কথা বলি তবে এটি iPHone X  য়ের নেক্সট জেনারেশান হিসাবে আসবে। আর এই ফোনে একটি 5.8 ইঞ্চির ডিসপ্লে থাকতে পারে, আর এর সঙ্গে এতে আপনারা গ্লাস ব্যাক, ওয়ারলেস চার্জিং আর ডুয়াল ক্যামেরা পেতে পারে। আর এছাড়া যদি iPhone 9 য়ের বিষয়ে কথা বলি তবে এতে একটি 6.1 ইঞ্চির LCD ডিসপ্লে, গ্লাস ব্যাল ওয়ারলেস চার্জিং আর সিঙ্গেল ক্যামেরা থাকতে পারে।

আর এবার যদি আমরা শেষ ডিভাইস মানে iPhone XS Plus য়ের বিষয়ে বলি তবে এতে একটি বড় স্ক্রিন থাকতে পারে এতে আপনারা 6.5ইঞ্চির একটি OLED স্ক্রিন পাবেন। আর এছাড়া এতে আপনারা গ্লাস ব্যাক ছাড়া ওয়ার লেস চার্জিংয়ের সঙ্গে ডুয়াল ক্যামেরা পাবেন।

Digit.in
Logo
Digit.in
Logo