অ্যাপেলের আপকামিং ফোল্ডেবেল ডিভাইসটি কিছুটা এরম দেখতে হতে পারে

Updated on 07-Mar-2019
HIGHLIGHTS

খুব তাড়াতাড়ি অ্যাপেল তাদের ফোল্ডেবেল ডিভাইস নিয়ে আসবে আর এবার তাদের ফোল্ডেবেল ডিহাইসের ডিজাইন নিয়ে রেন্ডার দেখা গেছে আর এই ডিভাইসের ডিজাইনের বিষয়ে এখানে জানা গেছে

হাইলাইট

  • LetsGoDigital থেকে অ্যাপেল ফোল্ডেবেল ডিভাইসের রেন্ডার লিক হল
  • ডিভাইস রিভিল হওয়ার বিষয়ে কিছু জানা যায়নি

 

আপনারা যদি ভাবেন যে Apple Foldable Device য়ের তুলনা কেমন করে হবে, তবে এই ডিভাইসের রেন্ডার অনলাইনে দেখা যাবে এমনটা নয়। এই ফোল্ডেবেল iPad ডিভাইসের রেন্ডারের বিষয়ে Dutch Technology website LetsGoDigital করেছে। এই ডিভাইসটি লঞ্চ নিয়ে কোন খবর আসেনি, এখন শুধু এই বিষয়ে রেন্ডার সামনে এসেছে। আর  ফোল্ডেবেল iPad টি Huawei র ফোল্ডেবেল ফোনের সঙ্গে তুলনায় আসতে পারে।

এই ডিসপ্লে ফোল্ড বাইরের দিকে হতে পারে মানে এই ফোল্ড করার সময়ে আপনাদের দুদিকে স্ক্রিন আপবেন। আর আপনাদের বলে রাখি যে স্যামসাং তাদের ফোল্ডেবেল ডিভাইস Galaxy Fold য়ের থেকে আকারে ছোট হতে পারে। স্যামসাংয়ের অ্যাপেলকে দেখানো ডিজাইন 7.2 ইঞ্চির। আর এবার দেখার যে আনফোল্ড করার পরে এই ডিভাইসটি 7.2 ইঞ্চির হয় কিনা।

অ্যাপেল এর আগে নিজেদের ফোল্ডেবেল ডিভাইস আনবে বলে জানিয়েছে আর এবার বলা হচ্ছে যে Cupertino নির্ভর টেক জায়েন্ট ডিভাইস অফিসিয়ালি নিয়ে আশার জন্য কাজ শুরু করেছে। MWC 2019 য়ের সময়ে বেশ কিছু স্মার্টফোন কোম্পানি তাদের ফোল্ডেবেল ডিভাইস নিয়ে এসেছে এর মধ্যে  Huawei, Samsung, TCL, Xiaomi আর LG আছে। আর আমরা ব্লতে বাড়ি ফোল্ডেবেল আর রোলেবেল স্ক্রিন 2019 সালে প্রযুক্তি জগতে নতুন নয়। ফোল্ডেবেল ফোন ছাড়া আমরা LG rollable TV ও 2019 য়ে লঞ্চ হতে দেখব।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Connect On :