এই দিনে লঞ্চ হবে আইফোন 11 সঙ্গে এই ডিভাইসটিও থাকতে পারে

এই দিনে লঞ্চ হবে আইফোন 11 সঙ্গে এই ডিভাইসটিও থাকতে পারে
HIGHLIGHTS

এই ইভেন্টে তিনটি আইফোন লঞ্চ করা হতে পারে

16 ইঞ্চির ম্যাকব্যক প্রো , নতুন আইঅ্যাড আর অ্যাপেল ওয়াচও আসতে পারে

এর আগের বেশ কিছু গুজব অনুসারে অ্যাপেল তাদের আইফোন ইভেন্টের জন্য আমন্ত্রণ পত্র পাঠাতে শুরু কজ্রেছে। আর এই ইভেন্টে  Cupertino, California অ্যাপেল পার্ক হেডকোয়াটারে হবে। ইভেন্টটি 10 সেওপ্টেম্বর লঞ্চ করা হতে পারে।

অ্যাপেলের মিডিয়া ইনভাইটে বেশি কিছু জানা জায়নি। আর সেখানে অ্যাপেলের লোগো একাধিক রঙে দেখা গেছে। আর মনে করা হচ্ছে যে আইফোন XR য়ের পরের জেনারেশানের পরের জেনারেশানের ফোন হতে পারে। আর এই ফোনটি ব্ল্যাক, সিলভার আর গোল্ড কালারে আপকামিং আইফোন 11 লাইনআপে আসতে পারে। আসা করা হচ্ছে যে এটি 5টি কালার ভেরিয়েন্টে আসতে পারে।

আর আগে একটি iOS 13 বিটা অনুসারে অ্যাপেল আইফোন 11 সেপ্টেম্বর মাসের দ্বিতীয় সপ্তাহে হবে। আর আশা করা হচ্ছে যে এই নতুন অ্যাপেল আইফোন অ্যাপেলের লেটেস্ট A13 চিপসেটের সঙ্গে আসবে। আর এই ফোনটির বিষয়ে টপিক ইঞ্জিনিয়ার তাদের কোড নেম  “leap haptics” দিয়েছে। আর এবার এই ট্যাপিক ইঞ্জিনিয়ারের বিষয়ে কিছু জানা জায়নি তবে এই ডিভাইসটি 3D টাচের সঙ্গে এসেছে।

এর সঙ্গে আইফোনের মডেলে ট্রিপেল রেয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হতে পারে। আর এর আগের রিপোর্ট অনুসারে তিনটি ক্যামেরা যুক্ত “Smart Frame”  ফিচার ছিল। আর এবার অন্য গুজব অনুসারে 2019 সালের আইফোন বিডরিঅ্যাক্সানাল ওয়ারলেস চার্জিং সাপোর্ট করতে পারে। আর এই আপকামিং ডিভাইসের ব্যাটারি আপগ্রেড করা হবে ফেস আইডি বায়োমেট্রিক সিকিউরিটির সঙ্গে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo