Apple iPhone X ফোনের ডিসপ্লেতে সমস্যা দেখা গেছে, অ্যাপেল এটি ফ্রি তে চেঞ্জ করার কথা জানিয়েছে

Apple iPhone X ফোনের ডিসপ্লেতে সমস্যা দেখা গেছে, অ্যাপেল এটি ফ্রি তে চেঞ্জ করার কথা জানিয়েছে
HIGHLIGHTS

অ্যাপেল স্বীকার করেছে যে তাদের কিছু Apple iPhone X য়ের ডিসপ্লেতে সমস্যা দেখা গেছে আর এটি দেখে কোম্পানি ফ্রিতে এটি পরিবর্তন করার কথা জানিয়েছিল, আর এছাড়া অ্যাপেল এও স্বীকার করেছে যে কিছু 13 ইঞ্চির ম্যাকবুকের প্রো মডেলেও ডাটা লস আর ফেলিয়ারের সমস্যা দেখা গেছে

অবশেষে অ্যাপেল স্বীকার করেছে যে iPhone X য়ের ডিসপ্লেতে কিছু সমস্যা দেখা গেছে। এই ঘোষনা গত শুক্রবার করা হয়েছে তবে নতুন iPhone XS আর iPhone XR লঞ্চ করার পরে সেপ্টম্বর মাসে iPhone X কোম্পানি বন্ধ করে দিয়েছিল। iPhone X ফোনটি গত বছর লঞ্চ করা হয়েছিল। আর এর ডিসপ্লের সমস্যা কয়েক মাস আগেই জানা গেছে।

তবে বেশ কিছু সময় অ্যাপেল এই বিষয়ে কিছু জানায়নি। তবে এবার এই বিষয়ে কোম্পানির প্রতিক্রিয়া পাওয়া গেছে। আর এছাড়া অ্যাপ্লে এও স্বীকার করেছে যে তাদের কিছু 13 ইঞ্চির ম্যাকব্যক প্রি মডেলের ডাটা লেস আর ডারিভ ফেলিওয়ারের সমস্যা দেখা গেছে।

আমরা যদি ব্লুমবার্গের একটি রিপোর্টের দিকে খেয়াল ক্রই তবে এই রিপোর্ট অনুসারে বলা যেতে পারে যে , “অ্যাপেল iPhone X য়ের কিছু ইউনিটের টাচ সঠিক ভাবে কাজ করেনি, আর এও বলা যায় যে অ্যাপেল এই সমস্যা সমাধান করছে “ আর আপনাদের বলে রাখি যে আপনারা অ্যাপেলের কোন অথরাইজড স্টোরে গিয়ে এই ডিসপ্লে কোন রকমের ক্সট ছাড়া রিপ্লেস করতে পারবেন।

অ্যাপেল iPhone X গত বছর লঞ্চ করা হয়েছিল আর এই সময়ে সে সময়ে এটি কোম্পানির সব থেকে দামি ফোন ছিল। তবে এর পরে এই বছর iPhone XS আর iPhone XR লঞ্চ হওয়ার পরে এই দুটি ফোন সব থেকে দামি আইফোন হয়ে গেছে। আর এর মানে এই যে যাদের কাছে এই ডিভাইসটি আগে থেকেই আছে কিন্তু নতুন ইউজার্সরা এটি নিতে চাইলে তা করতে পারবেননা। আর এবার iPhone X বাজারে নেই। কিন্তু আপনার কাছে যদি এই ধরনের কোন ডিসপ্লে সমস্যা হয় তবে আপনারা এই ডিসপ্লে অ্যাপেলের তরফে চেঞ্জ করতে পারবেন।

Digit.in
Logo
Digit.in
Logo