এজ টু এজ ডিসপ্লে আর নতুন ফেসিয়াল রেকগজেশান প্রযুক্তি যুক্ত অ্যাপেল আইফোন X এর তেমন চাহিদা নেই

এজ টু এজ ডিসপ্লে আর নতুন ফেসিয়াল রেকগজেশান প্রযুক্তি যুক্ত অ্যাপেল আইফোন X এর তেমন চাহিদা নেই
HIGHLIGHTS

Apple iPhone X এর জন্য 27 অক্টোবর থেকে প্রি-অর্ডার শুরু হয়ে যাবে আর এই ফোনটিতে এজ-টু-এজ ডিসপ্লে আর নতুন ফেশিয়াল রেকগজেশান প্রযুক্তি আছে যাকে ফেস ID বলা হয়

Apple iPhone X এর জন্য 27 অক্টোবর থেকে প্রি-অর্ডার শুরু হয়ে যাবে আর এই ফোনটি 3 নভেম্বর থেকে সেলের জন্য পাওয়া যাবে। এই স্মার্টফোনটিতে এজ-টি-এজ ডিসপ্লে আর নতুন ফেশিয়াল রেকগজেশান প্রযুক্তি দেওয়া হয়েছে যাকে ফেস ID বলা হয় আর US তে অ্যাপেল আপগ্রেড গ্রাহকরা iPhone X এর জন্য এখনই প্রি অর্ডাআর করতে পারে।

KGI সিকিউরিটিজের অ্যানালিস্ট Ming-Chi Kuo এর আগেই বলেছেন যে লঞ্চ হওয়ার সময় শুধু 2-3 মিলিয়ান iPhone X সেলের জন্য পাওয়া যাবে। আর সেখাএন লঞ্চের সময় স্প্লাইট একটি সীমিত কম্বাটিটিতে থাকবে, সার্ভে অনুসারে এই ডিভাইসের চাহিদা বিপুল পরিমাণে হবে। Bernstein আর রিপোর্ট অনুসারে iPhone X  এর চাহিদা অনেক হবে তবে এক চতুর্থাংশ লোকে আই নতুন আইফোন কেনার ইচ্ছা রাখে।

Bernstein এর একটি সার্ভে থেকে জানা গেছে যে US, UK আর চিনের গ্রাহকরা iPhone X এর জন্য তেমন উৎসাহী নয় তবে এমন নয় যে তারা এই ফোনটি কিনতে চায়না। রিপোর্টে এও বলা হয়েছে পুরনো আইফোন ইউজার্সরা অ্যাপেল মোবাইল ফোনের প্রতি আনুগত্য প্রাকশ করবে। Bernstein এও বলেছে যে, “বেশি দামের জন্য টানা অভিযোগের পরেও মাত্র 3 শতাংশ iPhone ইউজার্সের বক্তব্য এই যে তাদের পরবর্তী ফোন একটি আইফোন হবে না”।

US তে Apple iPhone X এর দাম $999 রর এটি 64GB আর 256GB স্টোরেজ ভারিয়েন্টে পাওয়া যাবে। ভারতে এই স্মার্টফোনের দাম Rs 89,000 থেকে শুরু হবে আর এটি 3 নভেম্বর ভারতে এসে যাবে।

Digit.in
Logo
Digit.in
Logo