APPLE IPHONE SE 2 পুরনো ডিজাইন, সিঙ্গেল রেয়ার ক্যামেরা আর টাচ ID র সঙ্গে আসবে

APPLE IPHONE SE 2 পুরনো ডিজাইন, সিঙ্গেল রেয়ার ক্যামেরা আর টাচ ID র সঙ্গে আসবে
HIGHLIGHTS

A13 বায়োনিক প্রসেসার যুক্ত ফোন

iPhone 9 নামে iPhone SE2 লঞ্চ করা হতে পারে

অ্যাপেল খুব তাড়াতাড়ি তাদের আইফোন SE র জায়গা নেওয়ার জন্য iPhone SE2 লঞ্চ করতে পারে। আর এই ফোনের লিক ডিজাইন থেকে ফোনের বিষয়ে জানা গেছে।  iPhone SE 2র প্রথম রেন্ডার আর 360 ডিগ্রি ভিডিও থেকে এই ফোনটি iPhone 8 য়ের ডিজাইনের মতন হবে। আর তাই বলা হচ্ছে যে এই ফোনে টাচ ID বটন থাকতে পারে। আর সঙ্গে লিকে সিঙ্গেল রেয়ার ক্যামেরার বিষয়ে জানানো হয়েছে।

টিপস্টার @OnLeaks য়ের লেটেস্ট ডেভলাপমেন্ট থেকে জানা গেছে যে iPhone SE2 দেখলে প্রথমে iPhone 8 য়ের কথা মনে পড়বে। আর এই দুটিফনের ইন্টারনাল আর এক্সটার্নাল বেশ কিছু পরিবর্তন হতে পারে। iPhone SE2 ফ্রস্টেড গ্লাস ফিনিসের সঙ্গে আসতে পারে যা আমরা  iPhone 11 Proতে দেখেছি। আর লিক রেন্ডার থেকে জানা গেছে যে iPhone SE 2 তে iPhone X য়ের ফ্রেমের মতন স্টেনলেস স্টিলের ফ্রেম থাকবে।

iPhone SE 2 তে আপনারা 4.7 ইঞ্চির  IPS LCD Retina ডিসপ্লে পাবেন যার পিক্সাল ডেনসিটি 326 PPI হবে। আর এই ফোনে 2019 য়ে দেখা ফোনের স্পেক্সের মতন হবে। আর এই ফোনে A`13 Bionic প্রসেসার থাকতে পারে। আর আমরা এই ডিভাইসে মার্সেকুলার হোম বটণের সঙ্গে টাচ আইডি ফিঙ্গারপ্রিন্ট সেন্সার পেতে পারি। কিছু রিউমার্স অনুসারে iPhone SE2 তে আইফোন 9 নামে লঞ্চ করা হতে পারে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo