Apple iPhone SE’র স্পেস গ্রে ভেরিয়েন্টে ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে

Apple iPhone SE’র স্পেস গ্রে ভেরিয়েন্টে ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে
HIGHLIGHTS

Apple Iphone SEতে ডুয়াল টোন ফ্ল্যাশের সঙ্গে 12 মেগাপিক্সালের রেয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। এই ফোনটিতে 4K ভিডিও রেকর্ডিং করা যায়, আর এতে লাইভ ফটো আর অ্যাপেল পেও আছে

Apple iPhone SE’র স্পেস গ্রে 16GB ভেরিয়েন্টে বিশাল ডিস্কাউন্ট চলছে। আপনিও যদি Apple iPhone SE ফোনটি ডিস্কাউন্টের সঙ্গে আপনি অ্যামাজন থেকে কিনতে পারবেন। অ্যামাজনের সাইটে দেওয়া তথ্য অনুসারে, এই ফোনটির দাম Rs 39000 কিন্তু অ্যামাজন এর ওপর 47% এর ডিস্কাউন্ট দিচ্ছে। আর এই ডিস্কাউন্টের পরে এটি আপনি মাত্র Rs 20,499তে কিনতে পারবেন।

আমেজান থেকে 20,499 টাকায় কিনুন Apple iPhone SE (Space Grey, 16GB)

Apple Iphone SE ফোনটি 4-ইঞ্চির ডিসপ্লে যুক্ত। আর এটি 64-বিট A9 প্রসেসার যুক্ত। Apple Iphone SE ফোনটিতে ডুয়াল টোন ফ্ল্যাশের সঙ্গে 12 মেগাপিক্সালের রেয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। এই ফোনটিতে 4K ভিডিও রেকর্ডিং করা যায়, আর এই ফোনে লাইভ ফটো আর অ্যাপেল পেও আছে।

Apple Iphone SE LED-ব্যাক্লিট মাল্টি-টাচ ক্যাপ্যাসিটি যুক্ত টাচস্ক্রিন ফোন। এই ফোনের ডিসপ্লে রেজিলিউশান 1136 x 640 পিক্সাল। এই ডিসপ্লের পিক্সাল ডেনসিটি 326 ppi। এই ফোনটিতে 2GB র‍্যাম আর 16GB’র ইন্টারনাল স্টোরেজ আছে। আমেজান থেকে 20,499 টাকায় কিনুন Apple iPhone SE (Space Grey, 16GB)

আজকের সেরা ডিল নিয়ে এল ফ্লিপকার্ট

Digit.in
Logo
Digit.in
Logo