মাত্র 24,749 টাকায় বিক্রি হচ্ছে Apple iPhone 12 Mini, এছাড়াও থাকছে এক্সচেঞ্জ এবং ব্যাঙ্ক অফারও

মাত্র 24,749 টাকায় বিক্রি হচ্ছে Apple iPhone 12 Mini, এছাড়াও থাকছে এক্সচেঞ্জ এবং ব্যাঙ্ক অফারও
HIGHLIGHTS

Flipkart সাইটে iPhone 12 Mini ফোনের উপর বাম্পার ছাড় দেওয়া হচ্ছে

iPhone 12 Mini ফোনটি বর্তমানে ই-কমার্স সাইটে 50,999 টাকায় বিক্রি করা হচ্ছে

এই ফোনটি এখন ই-কমার্স সাইট Flipkart-এ 24,749 টাকায় কেনা যাবে

স্মার্টফোন মার্কেটে বড় ডিসপ্লে ডিভাইসের চাহিদা দেকে স্মার্টফোন মেকর সংস্থারা গ্রাহকদের জন্য় বড় স্ক্রিন সহ স্মার্টফোন লঞ্চ করছে। তবে আপনি যদি বড় ডিসপ্লে স্মার্টফোনের বদলে ছোট পকেটে আসার মতো ডিসপ্লে সহ মোবাইল খুঁজছেন তবে Apple iPhone 12 mini আপনার জন্য সেরা বিকল্প হতে পারে। এটি Apple এর শেষ মিনি স্মার্টফোন যা আপনি খুবই কম খরচে আপনার হতে পারে।

iPhone 12 mini ফোনে 5.4 ইঞ্চি ডিসপ্লে দেওয়া রয়েছে। এটি A14 বায়োনিক চিপসেটে কাজ করে। আইফোন 12 মিনি ফোনে আপকামিং iOS 17 আপডেট পাওয়া যেতে পারে। এছাড়া এতে কোম্পানি নতুন আপডেট সহ একগুচ্ছ ফিচার আসতে পারে।

আপনি যদি Android ফোন থেকে iPhone-এ শিফ্ট করতে চান, এবং বড় ডিসপ্লে পছন্দ করেন না, তবে iPhone 12 Mini কেনার এই সুযোগ। আসলে এই ফোনটি এখন ই-কমার্স সাইট Flipkart-এ 24,749 টাকায় কেনা যাবে। তবে ফোনের আসল দাম 59,900 টাকা। আসুন জেনে নেওয়া যাক ফোনে কত অফার এবং ছাড় পাওয়া যাচ্ছে।

iPhone 12-mini discont

iPhone 12 Mini ছাড়

আইফোন 12 মিনি ফোনের আসল দাম 59,900 টাকা। ফোনের এই দাম 64 জিবি মডেলের রাখা হয়েছে। তবে আপনি এই ফোনটি মাত্র 24,749 টাকায় কিনতে পারবেন। Flipkart সাইটে এই ফোনের উপর বাম্পার ছাড় দেওয়া হচ্ছে। জেনে নিন কীভাবে এত ছাড় ফোনটি কিনতে পারবেন।

iPhone 12 Mini ফোনটি বর্তমানে ই-কমার্স সাইটে 50,999 টাকায় বিক্রি করা হচ্ছে, যা আসল দাম থেকে 8,000 টাকার ছাড়ে পাওয়া যাচ্ছে। আপনি যদি ফোনটি আরও সস্তা দামে কিনতে চাইছেন তবে আরও কিছু অফার দিচ্ছে ফ্লিপকার্ট।

iPhone 12 Mini ফোনে রয়েছে এক্সচেঞ্জ অফার

ফ্লিপকার্ট সাইট আপনাকে iPhone 12 Mini ফোনে এক্সচেঞ্জ অফারও দিচ্ছে। আপনি এক্সচেঞ্জ অফারে 26,250 টাকার সোজা ছাড় পেয়ে যাবেন, যদি আপনি পুরানো ফোনের বদলে নতুন ফোন কেনেন। আপনি যদি পুরানো ফোনে পুরো এক্সচেঞ্জ টাকা পেয়ে যান, তবে iPhone 12 mini ফোনটি মাত্র 24,749 টাকায় আপনার হতে পারে।

iphone-12 mini

বলে দি যে এক্সচেঞ্জ অফার আপনার পুরানো ফোনের অবস্থার উপর নির্ভর করবে। এর পাশাপাশি, আপনার এলাকায় Flipkart এক্সচেঞ্জ সুবিধা দিচ্ছে কিনা সেও চেক করে নিতে হবে।

iPhone 12 Mini ফোনে ব্যাঙ্ক অফার

গ্রাহকদের এই ফোনে ব্যাঙ্ক অফারও দেওয়া হচ্ছে। আপনি যদি SBI Credit Card EMI পেমেন্ট করেন, তবে 1000 টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পাওয়া যাবে। এছাড়া, Flipkart Axix Bank Card পেমেন্টও 5 শতাংশ ক্যাশব্যাক অফার করা হচ্ছে। এছাড়া, কোম্পানি একটি সারপ্রাইজ ক্যাশব্যাক কুপনও দিচ্ছে, যা 2023 নভেম্বর পর্যন্ত বৈধ। আপনি EMI অপশনেও এই ফোনটি বাড়ি নিয়ে যেতে পারেন।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo