iPhone 12 Mini মাত্র 20,999 টাকায় হতে পারেন আপনার! Flipkart দিচ্ছে ধামাকা অফার

iPhone 12 Mini মাত্র 20,999 টাকায় হতে পারেন আপনার! Flipkart দিচ্ছে ধামাকা অফার
HIGHLIGHTS

Flipkart বর্তমানে iPhone 12 Mini ফোনটি 20,999 টাকা বিক্রি করছে

এই ফোনটি এই দামে ডিসকাউন্ট, এক্সচেঞ্জ অফার এবং ব্যাঙ্ক বেনিফিটের সাথে আসবে

আইফোন 12 মিনি ফোনে 5.4 ইঞ্চি ডিসপ্লে দেওয়া। ফোনটি A14 Bionic চিপসেটে কাজ করে

স্মার্টফোন বাজারে বর্তমানে বড় ডিসপ্লে সহ মোবাইলের চাহিদা বেশি। ইউজাররা তাদের মোবাইলে OTT কন্টেট দেখা থেকে শুরু করে অনলাইনে গেম খেলে। তবে এখনও এমন কিছু মানুস আছে যারা কমপেক্ট ফোন পছন্দ করেন, কারণ ছোট ডিসপ্লে সহ আসা ফোনটি মেনেজ করতে বেশি সহজ হয়ে তাদের জন্য।

আপনি যদি এমনই মোবাইস ইউজার হন, তবে iPhone 12 Mini আপনার জন্য ভাল বিকল্প হতে পারে। এটি Apple এর শেষ iPhone Mini Smartphone। আইফোন 12 মিনি ফোনে 5.4 ইঞ্চি ডিসপ্লে দেওয়া। ফোনটি A14 Bionic চিপসেটে কাজ করে।

ই-কমার্স ওয়েবসাইট Flipkart বর্তমানে iPhone 12 Mini ফোনটি 20,999 টাকা বিক্রি করছে। এই ফোনটি এই দামে ডিসকাউন্ট, এক্সচেঞ্জ অফার এবং ব্যাঙ্ক বেনিফিটের সাথে আসবে। আসুন জেনে নেওয়া যাক এই ফোন কিভাবে কম দামে আপনার হতে পারবে।

iPhone-12-mini

iPhone 12 Mini ফোনে ডিসকাউন্ট

আইফোন 12 মিনি ফোনের 64 জিবি মডেলটির Flipkart-এ আসল দাম 59,900 টাকা। তবে ই-কমার্স সাইটে iPhone 2 Mini ফোনে বড় ছাড়ের ঘোষনা করেছে। ছাড়ের পরে আপনি এই ফোনটি 20,999 টাকায় কিনতে পারবেন। আসুন জেনে নেওয়া যাক কী অফার…

Flipkart সাইট iPhone 12 Mini ফোনে 14% এর ছাড় অফার করছে। এর মানে ফোনে 8901 টাকার ডিসকাউন্ট অফার করা হচ্ছে। যার পরে ফোনটি 50,999 টাকায় লিস্ট করা হয়েছে। এছাড়া, ফোনটি এক্সচেঞ্জ অফার এবং ব্যাঙ্ক ছাড়ের পর আরও সস্তায় কেনা যাবে।

iPhone 12 Mini ফোনে এক্সচেঞ্জ অফার

আইফোন 12 মিনি ফোনে দুর্দান্ত এক্সচেঞ্জ অফারও দেওয়া হচ্ছে। আপনি এক্সচেঞ্জ অফারের আওতায় ফোনে অতিরিক্ত 30,000 টাকার ছাড় পেতে পারেন। তবে এর জন্য আপনাকে পুরানো ফোন এক্সচেঞ্জে দিতে হবে। আপনি যদি পুরানো ফোনে পুরো এক্সচেঞ্জ ভ্যালু পেয়ে যান, তবেই 20,999 টাকায় ফোনটি আপনার হতে পারবে।

iphone12-mini

বলে দি যে iPhone 12 Mini ফোনটি এই দামে তবে আসতে পারে, যখন ফোনটি ভাল অবস্থায় থাকবে এবং কোন মডেলে কত ছাড় দেওয়া হচ্ছে।

iPhone 12 Mini ফোনে ব্যাঙ্ক অফার

iPhone 12 Mini ফোনে গ্রাহকদের Flipkart Axis Bank Card পেমেন্টে 5 শতাংশ ক্যাশব্যাক দেওয়া হচ্ছে। এছাড়া, ফোনে নো-কস্ট EMI অপশনও দেওয়া হচ্ছে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo