নকিয়ার অ্যান্ড্রয়েড স্মার্টফোন D1C এর মূল্য লিক

নকিয়ার অ্যান্ড্রয়েড স্মার্টফোন D1C এর মূল্য লিক
HIGHLIGHTS

এই ফোনের 2GB র্যাম ভেরিয়েন্ট এর দাম $150 (প্রায় 10,111 টাকা) হবে.

সাম্প্রতিককালে খবর আসছিল যে নকিয়া শীঘ্রই তার নতুন অ্যান্ড্রয়েড স্মার্টফোন নকিয়া D1C কে দুটি ভেরিয়েন্ট অ চালু করবে. এখন এই দুই বৈকল্পিক মূল্য সামনে এসছে. নতুন লিক অনুযায়ী, এই ফোনের 2GB র্যাম ভেরিয়েন্ট এর দাম $ 150 (প্রায় 10,111 টাকা) হবে, যখন এর 3GB র্যাম ভেরিয়েন্ট এর দাম $ 200 (প্রায় 13,481 টাকা হবে).

আরও কিছু খবর অনুযায়ী, নকিয়া D1C এর দুটি ভেরিয়েন্টের মধ্যে এর বেস ভেরিয়েন্টে 5 ইঞ্চির ফুল HD (1080p) ডিসপ্লে, 2GB র্যাম এবং 13MP ক্যামেরা উপথিত থাকবে. তবে এর দ্বিতীয় ভেরিয়েন্টে 5.5 ইঞ্চি ফুল HD (1080p) ডিসপ্লে, 2GB র্যাম এবং একটি 16 মেগাপিক্সেল ক্যামেরা থাকবে.

আরও দেখুন : রিলায়েন্স জিও, এয়ারটেল, ভোডাফোন, আইডিয়া, বিএসএনএলের নতুন 4G অফারগুলো জানেন?

এর আগে একই ধরনের দাবী করা হয়েছে যে নকিয়া তার এই স্মার্টফোন কে দুটি ভেরিয়েন্টে বাজারে চালু করবে. সঙ্গে এই ফোন কে মেটাল ফ্রেম এর সঙ্গে চালু করা হবে. এটা কালো এবং সাদা রং এ উপলব্ধ করা হবে. এর প্রিমিয়াম মডেলে মেটাল ইউনিবডি উপস্থিত হবে. সঙ্গে ফোনে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপস্থিত হবে. এটার প্রিমিয়াম মডেল স্বর্ণ রঙ মধ্যে উপলব্ধ করা হবে.

এছাড়া এই ফোনে থাকতে পারে, 1.4GHz অক্টা-কোর স্ন্যাপড্রাগন 430 প্রসেসর, অ্যাড্রিনো 505 GPU, 8 মেগাপিক্সেল ফ্রন্ট ফেসিং ক্যামেরা, 16GB ইন্টারনাল স্টোরেজ এবং অ্যান্ড্রয়েড 7.0 নগাট অপারেটিং সিস্টেম উপস্থিত হবে.

আরও দেখুন : লেনোভো মোটো M স্মার্টফোন 13 ডিসেম্বর ভারতে হবে চালু

আরও দেখুন : ভোডাফোন তাদের 4G গ্রাহকদের জন্য চালু করলো ডবল ডাটা অফার

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo