Moto x force পেল অ্যান্ড্রয়েড 7.0 নৌগাটের আপডেট

Updated on 26-May-2017
HIGHLIGHTS

এই স্মার্টফোনটিকে 2016 সালে অ্যান্ড্রয়েড ললিপপ অপারেটিং সিস্টেমের সঙ্গে লঞ্চ করা হয়েছিল

Motorola’র স্মার্টফোন moto x force এর জন্য অ্যান্ড্রয়েড 7.0 নোউগাট আপডেটের সেল আউট শুরু হয়েগেছে। এই স্মার্টফোনটি 2016 সালে অ্যান্ড্রয়েড ললিপপ অপারেটিং সিস্টেমের সঙ্গে লঞ্চ করা হয়েছিল।

মোটো X ফোর্স স্মার্টফোনটি 5.4-ইঞ্চির QHD 1440×2560  পিক্সাল ডিসপ্লে যুক্ত। কোম্পানি দাবি করেছে যে এই ডিসপ্লেটিকে “Shatterproof” এর মতন ভাঙ্গা যায়না। অর্থাৎ আপনি এই ডিসপ্লেটিকে যত ওপর থেকেই ছুঁড়ে ফেলুননা কেন এই ডিসপ্লেটি ভেঙ্গে যাবে না।  

বলে রাখি যে ডিসপ্লেকে অ্যালুমিনিয়াম রিজিড কোড দিয়ে বানানো হয়েছে, এর সঙ্গে এটিকে ফ্লেক্সিবেল AMOLED স্ক্রিন আর ডুয়াল লেয়ার টাচস্ক্রিন প্যানেল দিয়ে বানানো হয়েছে। এর সঙ্গে এই স্মার্টফোনটি ওয়াটার-রিপেলেন্ট ন্যানো কাটিং এর সঙ্গে আসে।

স্মার্টফোনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 810 অক্টা কোর প্রসেসার দেওয়া হয়েছে যা 2Ghz এর স্পিড দেয়। এর সঙ্গে আপনি এতে 3GB’র LPDDR4 র‍্যাম পাবেন। এই স্মার্টফোনটি 32GB আর 64GB এই দুটি ভেরিয়েন্টে পাওয়া যায়।

এর দুটি ভেরিয়েন্টকেই আপনি মাইক্রএসডি কার্ড দিয়ে 2TB অব্দি বাড়াতে পারবেন। এই স্মার্টফোনটিতে 3760mAh এর ব্যাটারি আছে। আর কোম্পানি দাবি করেছে যে এই ব্যাটারিটি প্রচুর ব্যবহার করলেও 2 দিনের ব্যাটারি ব্যাকআপ দেয়। আর এই ব্যাটারিটি কুইক চার্জ সাপোর্ট করে।

সোর্সঃ

Connect On :