Samsung Galaxy C7 Pro ফোনটি ভারতে অ্যান্ড্রয়েড নৌগাট পাচ্ছে

Samsung Galaxy C7 Pro ফোনটি ভারতে অ্যান্ড্রয়েড নৌগাট পাচ্ছে
HIGHLIGHTS

Samsung Galaxy C7 Pro ফোনটি গত বছর ভারতে অ্যান্ড্রয়েড 6.0.1 মার্শমেলোর সঙ্গে এসেছিল

ভারতের Samsung Galaxy C7 Pro ইউনিটের জন্য অ্যান্ড্রয়েড নৌগাটের আপডেটের কথা ঘোষান করা হয়েছে। Samsung Galaxy C7 Pro গত বছর ভারতে অ্যান্ড্রয়েড 6.0.1 মার্শমেলো অপারেটিং সিস্টেমের সঙ্গে লঞ্চ করা হয়েছিল।

এই আপডেটটির সাইজ 1526 MB, এটি ওভার দ্যা ইয়ার দেওয়া হয়েছে। তবে আপনার কাছে থাকা ডিভাইসে এই আপডেটটি আসতে একটু সময় লাগবে। তবে ফোনের সেটিংসে গিয়ে আপনি এর আপডেটের বিষয়ে জানতে পারবেন। তবে এই আপডেটটি নেওয়ার আগে আপনি আপনার ফোনকে ভাল করে চার্জ করে নিন।

Samsung Galaxy C7 Pro ফোনটিতে 5.7-ইঞ্চির ফুল HD সুপার AMOLED 2.D কার্ভড গ্লাস ডিসপ্লে কর্নিং গোরিলা গ্লাস 4 এর সঙ্গে দেওয়া হয়েছে। এটি 2.2GHz অক্টা-কোর স্ন্যাপড্র্যাগন 625 প্রসেসার আর 4GB র‍্যাম যুক্ত। এই ফোনটিতে ডুয়াল সিম স্লট আছে। এতে ফুল মেটাল বডি দেওয়া হয়েছে।

Samsung Galaxy C7 Pro ফোনটিতে 16 মেগাপিক্সালের রেয়ার আর ফ্রন্ট ফেসিং ক্যামেরা দেওয়া হয়েছে। দুটিতেই f/1.9 অ্যাপার্চার আছে। রেয়ার ক্যামেরাতে PDAF আর একটি ডুয়াল –LED ফ্ল্যাশ আছে। এর ক্যামেরা ফুল HD ভিডিও 30 ফ্রেম পার সেকেন্ড হিসাবে রেকর্ড করতে পারে। এই হ্যান্ডসেটটি 64GB ইন্টারনাল স্টোরেজ যুক্ত, স্টোরেজকে মাইক্রোএসডি কার্ড দিয়ে 256GB অব্দি বাড়ানো যেতে পারে। এতে একটি হাইব্রিড ডুয়াল সিম স্লট দেওয়া হয়েছে।

সোর্সঃ

 

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo