AMAZON SUMMER SALE: আজকে এই সেলে দারুন সব স্মার্টফোন প্রাইম মেম্বারদের জন্য দারুন কম দামে

Updated on 03-May-2019
HIGHLIGHTS

এই সেল আজ থেকে প্রাইম মেম্বারদের জন্য শুরু হবে

আগামীকাল মানে 4 তারিখ থেকে এই সেল সবার জন্য শুরু হবে

SBI কার্ড ব্যাবহার করলে থাকছে স্পেশাল অফার

আজ থেকে অ্যামাজনে Summer Sale শুরু হচ্ছে, তবে এই সেল আজকে প্রাইম মেম্বারদের জন্য শুরু হচ্ছে। আর এই সেল আগামী কাল থেকে সবার জন্য শুরু হবে।

এর আগে আমরা আপনাদের বলেছি যে আজকে এই সেলে ঠিক কি ধরনের অফার পাওয়া যাবে। তাও আবার আপনাদের মনে করিয়ে দিচ্ছি যে এই Summer Sale য়ে আপনারা 40% পর্যন্ত ডিস্কাউন্ট পাবেন। আর এই সেলে আপনারা 10% ইন্সট্যান্ট ডিস্কাউন্ট পাবেন। তবে সঙ্গে SBI কার্ড দিয়ে কেনাকাটা করলে থাকছে শর্তসাপেক্ষে বেশ কিছু অফারের সুযোগ। আর আজকে আমরা এর মধ্যে থেকে কিছু স্মার্টফোনের বিষয়ে আপনাদের বলব যে গুলি আপনারা এই সেলে অনেক কমে নিজের করতে পারবেন। আপনি যদি প্রাইম মেম্বার হন তবে আজকেই এই সেলের সুযোগ নিতে পারবেন। আসুন তবে আর দেরি না করে এই অফার গুলি ভাল করে দেখে নেওয়া যাক।

OnePlus 6T

আপনারা আজকে এই সেরা প্রাইম বা ফ্ল্যাগশিপ ফোনটি এই সেলে মাত্র 32,999 টাকায় কিনতে পারবেন। আর এটি এই ফোনের 8GB র‍্যাম আর 128GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম। আর এর আসল দাম এখানে 41,999 টাকা বলা হয়েছে। এই ফোনে 16+20 মেগাপিক্সালের রেয়ার ক্যামেরা আছে আর এই ফোনটি একটি 16MP র ফ্রন্ট ক্যামেরা যুক্ত। এখান থেকে কিনুন

Samsung Galaxy M20

আজকে এই স্যামসাংয়ের ফোনটি আপনারা এখানে এই সেলে মাত্র 9,990 টাকায় কিনতে পারবেন। M সিরিজের এই নতুন ফোনটির আসল দাম এখানে 10,990 টাকা বলা হয়েছে। আর এতে আপনারা একটি 5,000mAh য়ের ব্যাটারি পাবেন। এই ফোনে No Cost EMI য়ের সুযোগ থাকছে। এখান থেকে কিনুন।

Huawei Y9 2019

এই দারুন হুয়াওয়ের ফোনটি আপনারা আজকে এখানে মাত্র 13,990 টাকায় কিনতে পারবেন। আর এর আসল দাম এখানে 18,990 টাকা বলা হয়েছে। এই ফোনটিতে 4GB র‍্যামের সঙ্গে 64GB স্টোরেজ পাবেন। আর এই ফোনটি ডুয়াল রেয়ার ক্যামেরাতে 13+2MP র ক্যামেরা যুক্ত। এখান থেকে কিনুন।

Vivo V9Pro

এই ভিভো ফোনটি আপনারা আজকে এখানে মাত্র 15,990 টাকায় কিনতে পারবেন। আর এই ফোনের আসল দাম এখানে 19,990 টাকা বলা হয়েছে। এই ফোনে আপনারা 6GB র‍্যাম পাবেন আর সঙ্গে এই ফোনে স্ন্যাপড্র্যাগন 660AIE পাবেন। এর স্নে No Cost EMI য়ের অপশানও পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

Mi Redmi 6A

আজকে এই রেডমির ফোনটি আপনারা এখানে মাত্র 5,499 টাকায় কিনতে পারবেন। আর এর আসল দাম সাইটে 6,999 টাকা বলা হয়েছে। আর এটি আপনারা 500 টাকার অ্যামাজন পে ব্যালেন্সেও কিনতে পারবেন। ফোনে আপনারা একটি 2GB র‍্যাম আর 16GB স্টোরেজ পাবেন। এখান থেকে কিনুন।

Redmi Y2

আজকে আপনারা এই রেডমির ফোনটি এই সামার সেলে মাত্র 9,999 টাকায় কিনতে পারবেন, আর সাইটে এর আসল দাম 13,499 টাকা বলা হয়েছে। ফোনে আপনারা 4GB র‍্যাম আর 64GB স্টোরেজ পাবেন। এই ফোনটি আপনারা এখানে গোল্ড কালারে কিনতে পারবনে। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের দাম আর অফারের কিছু পরিবর্তন হতে পারে, সাইটে ডিভাইসের দাম আর অফারের পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Connect On :