Amazon Summer Sale শেষ হচ্ছে আজই, সস্তায় ভাল ফোন চান? মিস করবেন না এই 5 ডিল!

Updated on 08-May-2023
HIGHLIGHTS

Amazon Great Summer Sale শেষ হচ্ছে আজ

বাম্পার অফার মিলছে 5 ফোনে

তালিকায় আছে IQOO Neo 7, Pixel 7, ইত্যাদি

Amazon Summer Sale আজ রাতেই শেষ হয়ে যাচ্ছে। এই E-commerce সাইটের তরফে একাধিক ফোনের উপর সেরা ছাড় দেওয়া হচ্ছে। আপনি যদি এখন সস্তায় ফাটাফাটি ফোন কিনতে চান তাহলে আর দেরি নয়। আজ রাতের মধ্যেই অর্ডার করুন।

এই সেলে 5 ফোনের উপর দুর্দান্ত ছাড় দেওয়া হচ্ছে। এই তালিকায় আছে Pixel 7, Samsung Galaxy M14, Samsung Galaxy S23 Plus। 

Samsung Galaxy M14 5G

এই ফোনটি কিছুদিন আগেই ভারতে লঞ্চ করেছে। এখন এই ফোনটি সব থেকে কম দামে কেনা যাচ্ছে। এই ফোনটি এখন 12,490 টাকায় কেনা যাচ্ছে। এর মধ্যে যদিও HDFC ব্যাংকের ক্রেডিট কার্ড অফার যুক্ত আছে।

15,000 টাকার মধ্যে এটা অন্যতম সেরা ফোন। ভারতে এই ফোনটি 14,990 টাকায় লঞ্চ করেছিল।

Pixel 7 5G

এখন এই ফোনটি 44,630 টাকায় কেনা যাচ্ছে। যাঁরা দুর্দান্ত অভিজ্ঞতা পাওয়ার জন্য ফাটাফাটি একটি অ্যান্ড্রয়েড ফোন চান তাহলে আপনি এই ফোনটি কিনতেই পারবেন। এই ফোনটি কেনার প্রধান কারণ হল এটি যে দামে এখন কেনা যাচ্ছে সেই দামে কোনও flagship ফোন কেনা যাবে না।

এমন দুর্দান্ত মানের ক্যামেরা পাওয়া যাবে না এত সস্তায়। এই ফোনের HDR প্রসেসিং নজরকাড়া। 

একই সঙ্গে এই ফোনের পারফরমেন্স মুগ্ধ করবে আপনাকে। তবে হ্যাঁ, বেশি চাপ দিলে গড়বড় হতে পারে। এখানে একটি 120 HZ রিফ্রেশ রেট সহ কোয়াড HD ডিসপ্লে আছে এই ফোনে।

এখানে আপনি একটি ক্লিন এবং ক্লাটার ফ্রি ইন্টারফেস পেয়ে যাবেন। 3 বছরের জন্য অ্যান্ড্রয়েড আপডেট এবং 5 বছরের জন্য সিকিউরিটি আপডেট পাওয়া যাবে এই ফোনে।

এখানে আগে থেকে কোনও থার্ড পার্টি অ্যাপ ইনস্টল করা থাকবে না। ফলে আপনার ফোনের স্টোরেজ অকারণ নষ্ট হবে না। এখানে IP68 রেটিং আছে।

Samsung Galaxy S23 Plus

2023 সালের অন্যতম সেরা Flagship ফোন হল এটি। এখন এই ফোন 89,999 টাকায় কেনা যাবে। এই ফোনে দ্রুত গতির পারফরমেন্স সহ দারুন ব্যাটারি অপটিমাইজেশন পাওয়া যাবে। দিনে একবার চার্জ দিলেই এই ফোন চলতে পারবে। 

OnePlus 10R

এই ফোনটি এখন 29,999 টাকায় কেনা যাবে। এই ফোনে একটি দ্রুত গতির প্রসেসর আছে, সঙ্গে উন্নতমানের ডিসপ্লে। এই ফোনের ব্যাটারি একবার চার্জ দিলে অনেকক্ষণ পর্যন্ত চলে। একটা ফাস্ট চার্জার পাওয়া যাবে এই ফোনের বক্সে। 

IQOO Neo 7

এই ফোনটির দাম এখন 29,999 টাকা রাখা হয়েছে, কিন্তু ব্যাংক অফার মিলিয়ে এটি মাত্র 26,999 টাকায় কেনা যাবে। এখানে একটি MediaTek Dimensity 8200 প্রসেসর আছে। এখানে একটি 6.78 ইঞ্চির একটি AMOLED ডিসপ্লে আছে যেখানে 120 HZ রিফ্রেশ রেট আছে। 120W ফাস্ট চার্জিং -এর সুবিধা সহ 5000 mAh ব্যাটারি আছে এই ফোনে।

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla.

Connect On :