অ্যামাজনে এই স্মার্টফোন গুলির ওপর অফার পাওয়া যাচ্ছে

অ্যামাজনে এই স্মার্টফোন গুলির ওপর অফার পাওয়া যাচ্ছে
HIGHLIGHTS

Honor 8 Pro, LG Q6, Moto G5s Plus এর মতন বেশ কিছু স্মার্টফোনের ওপর এই ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে

অ্যামাজনে অনেক স্মার্টফোনের ওপর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। আমরা এখানে এমন কিছু স্মার্টফোনের কথা বলব যা অ্যামাজনের এই অফারে পাওয়া যাচ্ছে। Honor 8 Pro, LG Q6, Moto G5s Plus এর মতন বেশ কিছু স্মার্টফোনের ওপর এই ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। আর তাই আপনার যদি এখান থেকে কোন স্মার্টফোন পছন্দ হয় তবে তা সহজেই নিজের করতে পারবেন।

Moto G5 Plus (ফাইন গোল্ড)  

এই স্মার্টফোনটি 32 GB স্টোরেজ আর 4GB র‍্যাম যুক্ত। অ্যামাজনে এই স্মার্টফোনটি 41% এর ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পাওয়া যাচ্ছে। আর এই ফোনটি অ্যামাজন থেকে আপনি 9,999 টাকায় নিজের করতে পারবেন। এই ফোনটি 475 টাকার মান্থলি ইন্সটলমেন্টেও কেনা যেতে পারে। এই ফোনটির রেয়ার ক্যামেরা 12MP আর ফ্রন্ট ক্যামেরা 5MP’র। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাচ্ছে। এখান থেকে কিনুন।

Lenovo Z2 Plus (ব্ল্যাক) 

এই স্মার্টফোনটি ব্ল্যাক কালার ভেরিয়েন্টে 64GB স্টোরেজ আর 4GB র‍্যাম যুক্ত। এই ফোনটির ওপর 49% এর ডিস্কাউন্টে কিনতে পাওয়া যাচ্ছে। এই ফোনটি এর পরে 10,285 টাকার মান্থলি ইন্সটলমেন্টে কিনতে পাওয়া যাচ্ছে। এই 5 ইঞ্চির ফুল HD ডিসপ্লে যুক্ত ফোনটিতে 13MP’র রেয়ার ক্যামেরা আর 8MP’র ফ্রন্ট ক্যামেরা কেনা যাচ্ছে। এই ফোনটি মান্থলি ইন্সটলমেন্টেও কেনা যাচ্ছে। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাচ্ছে। এখান থেকে কিনুন।

Moto G5s Plus  (ব্লাস গোল্ড)

এই স্মার্টফোনটিতে  64GB স্টোরেজ আর 4GB’র র‍্যাম দেওয়া হয়েছে। অ্যামাজনে এই ফোনটির ওপর 12% এর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এই ফোনটি এই ডিস্কাউন্টের পরে 14,999 টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। এই ফোনটিতে 13MP+13MP’র ডুয়াল রেয়ার ক্যামেরা আর 8MP’র ফ্রন্ট ক্যামেরা আছে। এই ফোনটি মান্থলি ইন্সটলমেন্টেও কেনা যাচ্ছে। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাবে। এখান থেকে কিনুন। 

LG Q6 (ব্ল্যাক)

এই ফোনটিতে 18:9 ফুল ভিশান ডিসপ্লে আছে আর এই ডিভাইসটির ওপর 24% এর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। আর এর পরে এই ফোনটি আপনি 12,990 টাকায় কিনতে পারবেন। এই ফোনটিতে 13MP’র রেয়ার আর 5MP’র ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। এটি 618 টাকার মান্থলি ইন্সটলমেন্টেও কেনা যাবে। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাচ্ছে। এখান থেকে কিনুন।

Honor 8 Pro (মিডনাইট ব্ল্যাক)   

এই স্মার্টফোনটির র‍্যাম 6GB আর এর ইন্টারনাল স্টোরেজ 128GB। অ্যামাজনে এই ফোনটি 13% ডিস্কাউন্টে কিনতে পাওয়া যাচ্ছে। আর এই ডিস্কাউন্টের পরে এই ফোনটি 25,999 টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। আর এই ফোনটি 1,236 টাকার মান্থলি ইন্সটলমেন্টে কেনা যাচ্ছে। ফোনটির ব্যাটকারি 4000 mAh এর। আর এই ফোনটিতে 12MP+12MP’র ডুয়াল রেয়ার ক্যামেরা আছে আর এই ফোনের ফ্রন্ট ক্যামেরা  8MP’র। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাচ্ছে। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের দামে কিছু পরিবর্তন দেখতে পেতে পারেন, সাইটে দামের পরিবর্তন সাইটের ব্যক্তিরাই করে থাকেন।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo