এই স্মার্টফোন গুলির ওপর অ্যামাজন ডিস্কাউন্ট দিচ্ছে

Updated on 27-Dec-2017
HIGHLIGHTS

Apple iPhone 6S বা Gionee A1 সহ আরও কিছু স্মার্টফোনের ওপর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে

আজকে অ্যামাজন বেশ কিছু স্মার্টফোনের ওপর ভাল ডিস্কাউন্ট দিচ্ছে। আপনার যদি অনেক দিন ধরেই একটি ভাল স্মার্টফোন কেনার ইচ্ছে থাকে তবে আজকের এই অ্যামাজন সেলের সুযোগ আপনি ওঠাতে পারেন। আজকের এই অ্যামাজন সেলে Apple iPhone 6S বা Gionee A1 সহ আরও কিছু স্মার্টফোনের ওপর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। 

Apple iPhone 6S (রোজ গোল্ড), অ্যামাজন থেকে এই স্মার্টফোনটি 8% ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পাওয়া যাচ্ছে। আপনি অ্যামাজনে এই ডিস্কাউন্টের পরে ফোনটি 36,998 টাকায় কিনতে পারবেন। আর এর সঙ্গে এই ফোনটি 1,759 টাকার মান্থলি ইন্সটলমেন্টে কেনা যাবে। এই স্মার্টফোনটি 32GB স্টোরেজ যুক্ত আর এই ফোনে 12MP’র ডুয়াল প্রাইমারি ক্যামেরা আর 5MP’র ফ্রন্ট ক্যামেরা আছে।এখান থেকে কিনুন। 

Gionee A1 (গ্রে), অ্যামাজনে এই স্মার্টফোনটির ওপর 33% এর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে আর এর পরে এই ফোনটি অ্যামাজন থেকে 14,390 টাকায় কেনা যাবে। আর এই ফোনটি 684 টাকার মান্থলি ইন্সটলমেন্টে কেনা যাবে। এই ফোনটির ফ্রন্ট ক্যামেরা 16MP’র আর প্রাইমারি ক্যামেরা 13MP’র। এখান থেকে কিনুন।

Apple iPhone SE (রোজ গোল্ড), অ্যামাজনে এই স্মার্টফোনটির ওপর 29% এর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। আর এই ফোনটি এর পরে 18,499 টাকায় আপনার হতে পারে। এই স্মার্টফোনটির স্টোরেজ 32GB আর এর প্রাইমারি ক্যামেরা 12MP’র। এখান থেকে কিনুন

Asus Zenfone 3 (গোল্ড), অ্যামাজনে এই স্মার্টফোনটির ওপর 47% এর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। আর এই ফোনটি এর পরে অ্যামাজন থেকে 12,099 টাকায় কেনা যাবে। এই স্মার্টফোনটির স্টোরেজ 32GB আর এর র‍্যাম 3GB। এই ফোনটির প্রাইমারি ক্যামেরা 16MP আর এর ফ্রন্ট ক্যামেরা 8MP’র। এখান থেকে কিনুন। 

নোটঃ সাইটে ডিভাইসের দামে কিছু পরিবর্তন দেখতে পারনে, সাইটে দামের পরিবর্তন সাইটের ব্যক্তিরাই করে থাকেন। 

Connect On :