Amazon Prime Days Sale: স্মার্টফোনে 40% পর্যন্ত ছাড়! পছন্দসই ফোন এবার বাজেটে, সেল শুরুর আগেই জানুন সমস্ত খুঁটিনাটি

Amazon Prime Days Sale: স্মার্টফোনে 40% পর্যন্ত ছাড়! পছন্দসই ফোন এবার বাজেটে, সেল শুরুর আগেই জানুন সমস্ত খুঁটিনাটি
HIGHLIGHTS

Amazon Prime Days Sale শুরু হতে চলেছে শীঘ্রই

15 থেকে 16 জুলাই পর্যন্ত চলবে এই সেল

স্মার্টফোনের উপর 40% পর্যন্ত ছাড় পাওয়া যাবে

Amazon মানেই বিভিন্ন প্রোডাক্টের সমাহার তাও আবার মনের মতো দামে। তার সঙ্গে যদি আবার অফার জুড়ে যায় তাহলে তো কথাই নেই। প্রসঙ্গত এই E-commerce সাইটে শীঘ্রই শুরু হতে চলেছে তাদের বার্ষিক সেল।

আর এই Amazon Prime Days Sale-এ গ্রাহকদের দুর্দান্ত অভিজ্ঞতা দিতে স্মার্টফোনের উপর এখানে 40% ছাড় দেওয়া হবে। তাই আপনার যদি এর মধ্যে স্মার্টফোন বদলানোর পরিকল্পনা থাকে, বা সস্তায় পছন্দের ফোন কেনার ইচ্ছে থেকে তাহলে এটাই কিন্তু সুযোগ।

Apple, Samsung, Google সহ বিভিন্ন ব্র্যান্ডের প্রোডাক্টের উপর দুর্দান্ত ছাড় পাওয়া যাবে। তবে সেরা ডিল কিন্তু পাবেন সেই স্মার্টফোনের উপর। আসল দামের তুলনায় অনেকটা সস্তায় Amazon Prime Days Sale থেকে গ্রাহকরা বিভিন্ন স্মার্টফোন কিনতে পারবেন। ফলে এই সুযোগ হাতছাড়া একদমই করা উচিত নয়। 

Amazon -এর সেলে স্মার্টফোনের উপর ছাড়

এই E-commerce সাইটে বিভিন্ন ব্র্যান্ডের, বিভিন্ন মডেলের ফোন পাওয়া যায়, এর মধ্যে যেমন সদ্য লঞ্চ হওয়া Flagship ফোন রয়েছে তেমনই আছে বাজেট ফোন। ফলে আপনার কী চাই, কোন বাজেটের মধ্যে কিনতে চান সেই সব কিছু ভেবে চিনতেই এখান থেকে একাধিক প্রোডাক্ট পেয়ে যাবেন। আর Amazon Prime Days Sale মানেই সব থেকে সেরা অফার পেয়ে যাওয়া, সঙ্গে একাধিক অফার তো আছেই। 

এন্ট্রি লেভেল ফোনে ছাড়

আরও পড়ুন: Realme GT Neo 6 Series, OnePlus Ace 2 Pro Launch Timeline: 24GB RAM সহ বিপুল স্টোরেজ নিয়ে আসছে দুই ফোন, লঞ্চের দিনক্ষণ সহ ফিচার জানুন এখনই

এন্ট্রি লেভেলের একাধিক ফোনে এই Amazon Prime Days Sale-এ ফাটাফাটি ছাড় পাওয়া যাবে। এই একটি বার্ষিক সেল যেখানে বাজেট ফোনকে আরও পকেট ফ্রেন্ডলি করে তোলা সম্ভব। ফলে এখানে আপনার বাজেট অনুযায়ী সেরা ফোন বেছে নিতে ভুলবেন না যেন। 

5G ফোনের উপর ছাড়

ভারতে এখন দ্রুত গতিতে 5G পরিষেবা ছড়িয়ে পড়ছে। সকলেই চাইছেন এই দুর্দান্ত পরিষেবা পেতে। তাই 5G ফোনের চাহিদাও এখন তুঙ্গে।

Amazon prime days sale up to 40 percent discount on smartphones

এখানে একাধিক 5G আছে যেখানে যেমন দুর্দান্ত ডিসপ্লে পাবেন তেমনই পেয়ে যাবেন দারুন শক্তিশালী প্রসেসর এবং ক্যামেরা। তাহলে আর অপেক্ষা কেন Amazon Prime Days Sale থেকে কিনে নিন পছন্দের 5G ফোন। 

দাম অনুযায়ী মোবাইল

ফোনে যতই সেরা ফিচার থাক আমরা কিন্তু কিনি শেষ পর্যন্ত দাম দেখেই। তাই Amazon Prime Days Sale-এ কিন্তু বিভিন্ন রেঞ্জের একাধিক ফোন পাওয়া যাবে। ফলে সবটা মিলিয়ে যে আপনার কেনাকাটা করার অভিজ্ঞতা আরও ভালো হবে সেটা বলাই বাহুল্য। 

আরও পড়ুন: Nothing Phone (2) India Launch: আকর্ষণীয় ডিজাইন নিয়ে ভারতে আজ এন্ট্রি নিচ্ছে নাথিংয়ের ফোন, দাম কত হবে?

Prime মেম্বারদের জন্য বিশেষ ছাড়

লয়াল প্রাইম মেম্বারদের জন্য এই সেলে বিশেষ ছাড় পাওয়া যাবে একাধিক প্রোডাক্টের উপর। এর মধ্যে যেমন কোন ফোন বেশি জনপ্রিয়, কোনটার রিভিউ কেমন, ইত্যাদি দেখেই সবটা বিবেচনা করা হবে। সঙ্গে কাস্টোমার স্যাটিস্ফ্যাকশন তো আছেই।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo