Amazon Prime Days Sale 2023: দুর্ধর্ষ ছাড় বিভিন্ন ফোনে! অ্যামাজনের সেলে IQOO, Samsung সহ এগুলোর অফার মিস করা যাবে না

Amazon Prime Days Sale 2023: দুর্ধর্ষ ছাড় বিভিন্ন ফোনে! অ্যামাজনের সেলে IQOO, Samsung সহ এগুলোর অফার মিস করা যাবে না
HIGHLIGHTS

Amazon Prime Days Sale শুরু হচ্ছে শীঘ্রই

15-16 জুলাই পর্যন্ত চলবে এই সেল

IQOO, Samsung সহ এই ফোনগুলোর অফার একদম মিস নয়

Amazon -এ আগামী 15 জুলাই থেকে শুরু হতে চলেছে Amazon Prime Days Sale। আগামী 16 জুলাই মধ্যরাত পর্যন্ত চলবে এই সেল। এই দুদিন ব্যাপী বার্ষিক সেলে একাধিক প্রোডাক্টের উপর মিলবে দুর্দান্ত অফার। এর মধ্যে স্মার্টফোন, হেডফোন, পাওয়ার ব্যাংক, স্মার্টওয়াচ সমস্ত কিছুই আছে।

তবে আপনি যদি মনে করেন এই আসন্ন সেল থেকে আপনি নতুন স্মার্টফোন কিনবেন তাহলে একদমই ঠিক ভেবেছেন। কারণ এই সময়ে Realme, Motorola, IQOO, Samsung সহ বিভিন্ন ব্র্যান্ডের স্মার্টফোনে অফার পাওয়া যাবে। 

Nokia C12

Nokia C12 একটি বাজেট ফোন যেটা অ্যান্ড্রয়েড 12 -এর সাহায্যে চলে, এখানে 2 GB RAM এবং 64 GB ইন্টারনাল স্টোরেজ রয়েছে। এই ফোনে একটি শক্তিশালী ব্যাটারি পেয়ে যাবেন। ব্যাংক অফার সহ Nokia -এর এই ফোনটা 5,129 টাকায় কেনা যাবে। ডিল দেখুন এখানে

Redmi A2

এটিও একটি বাজেট ফোন। এখানে IPS LCD ডিসপ্লে রয়েছে। অ্যান্ড্রয়েড Go -এর সাহায্যে চলা এই ফোনটিতে MediaTek Helio G36 প্রসেসর আছে।

এখানেও 2 GB RAM এবং 32 GB ইন্টারনাল স্টোরেজ রয়েছে। এই ফোনটি 5,699 টাকায় কেনা যাবে। ডিল দেখুন এখানে।

আরও পড়ুন : Nothing Phone (2) India Sale: 21 জুলাই থেকে বিক্রি শুরু নাথিং ফোনের, লঞ্চ অফারে কত দামে কেন যাবে? দেখুন 5 বিষয় যা না জানলেই নয়

Samsung Galaxy M34

এই ফোনটি সদ্য লঞ্চ হয়েছে দেশে। এখানে 120 Hz রিফ্রেশ রেট সহ AMOLED ডিসপ্লে রয়েছে। Exynos 1280 প্রসেসরের সাহায্যে চলে এই ফোন।

এখানে একটি বিশাল বড় ব্যাটারি আছে 6000 mAh -এর। গ্রাহকরা এই ফোনটি 18,999 টাকার বিনিময়ে এখন থেকে কিনতে পারবেন। ডিল দেখুন এখানে।

IQOO Neo 7 Pro

Best smartphone deals on Amazon Prime Days Sale

এই ফোনটিও সদ্য দেশে লঞ্চ করেছে। এই মিড রেঞ্জের ফোনে Snapdragon 8+ Gen 1 প্রসেসর রয়েছে। এটি গেম খেলার জন্য আদর্শ ফোন। এখানে আলাদা গেমিং চিপ আছে।

এই ফোনটি গ্রাহকরা সেল থেকে 33,999 টাকায় কিনতে পারবেন। ডিল দেখুন এখানে।

Realme Narzo 60 Pro

এই ফোনে 1 TB ইন্টারনাল স্টোরেজ পাবেন তাও 30,000 টাকা বাজেটের মধ্যে। এখানে MediaTek Dimensity 7050 প্রসেসর আছে। রিয়ার প্যানেলে ভেগান লেদার ব্যাক কভার পাবেন।

এছাড়া এই ফোনে আছে 120 Hz রিফ্রেশ রেট সহ AMOLED ডিসপ্লে। এখানে কার্ভড ডিসপ্লে দেখা যাবে। যাঁরা এই ফোন এখন প্রিঅর্ডার করবেন তাঁরা এটার উপর 6 মাসের অতিরিক্ত ওয়ারেন্টি পাবেন। ডিল দেখুন এখানে।

আরও পড়ুন : IQOO 9 Price Drop: এখন 49,990 টাকার ফোন কিনুন 32,990-এ! এত সস্তায় কোথায় কেনা যাচ্ছে?

Lava Agni 2

MediaTek Dimensity 7050 প্রসেসরের সাহায্যে চলে এই ফোন। এখানে 128 GB ইন্টারনাল স্টোরেজ সহ কার্ভড AMOLED ডিসপ্লে রয়েছে। দুর্দান্ত একটি ডিজাইন আছে এই ফোনে।

Amazon Prime Days Sale -এ এই ফোনটি 8,999 টাকার বিনিময়ে কেনা যাবে। ডিল দেখুন এখানে।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo