Amazon Prime Day Sale 2024: এই দিন শুরু হচ্ছে অ্যামাজনের ধামাকা প্রাইম ডে সেল, জানুন কী থাকবে বিশেষ

Amazon Prime Day Sale 2024: এই দিন শুরু হচ্ছে অ্যামাজনের ধামাকা প্রাইম ডে সেল, জানুন কী থাকবে বিশেষ
HIGHLIGHTS

Amazon Prime Day Sale 2024 এর ঘোষনা করে দেওয়া হয়েছে

অ্যামাজন প্রাইম ডে সেল 2024 জুলাই মাসের তৃতীয় সপ্তাহে শুরু হবে

অনলাইন ই-কমার্স জানিয়েছে যে তার জনপ্রিয় অ্যামাজন প্রাইম ডে সেল শনিবার, 20 জুলাই দুপুর 12টা থেকে শুরু হবে

Amazon Prime Day Sale 2024 এর ঘোষনা করে দেওয়া হয়েছে। অ্যামাজন এর তরফে বছরের সবচেয়ে বড় সেলের মধ্যে একটি, প্রাইম ডে সেল, যা প্রাইম মেম্বরদের জন্য রাখা হয়ে। সেল চলাকালীন প্রাইম ইউজাররা বিভিন্ন প্রোডাক্টে বাম্পার ছাড় এবং ডিসকাউন্ট পেতে পারেন। অ্যামাজন প্রাইম ডে সেল 2024 জুলাই মাসের তৃতীয় সপ্তাহে শুরু হবে। দুই দিন পর্যন্ত চলবে এই সেল, অনলাইন সেলে গ্রাহকরা গ্যাজেট সহ যাবতীয় জিনিষে দুর্দান্ত ডিল পেতে পারেন। এছাড়া, অ্যামাজন তার কার্ড এবং EMI পেমেন্টে ছাড় অফার করবে।

Amazon Prime Day Sale 2024 কবে থেকে শুরু এবং তারিখ কবে

অনলাইন ই-কমার্স জানিয়েছে যে তার জনপ্রিয় অ্যামাজন প্রাইম ডে সেল শনিবার, 20 জুলাই দুপুর 12টা থেকে শুরু হবে। এটি 21 জুলাই রবিবার রাত 11.59 পর্যন্ত চলবে। 48 ঘন্টা পর্যন্ত চলা এই সেলে ইন্টেল, স্যামসাং, ওয়ানপ্লাস, আইকিউ, অনার, সোনি, আসুস এবং এই ভাবে 450 এর বেশি ভারতীয় এবং গ্লোবাল ব্র্যান্ডে নতুন প্রোডাক্ট লঞ্চ হওয়ার নিশ্চিত করেছে।

আরও পড়ুন: Oppo Reno 12 5G সিরিজের লঞ্চ তারিখ লিক, 50MP সেলফি ক্যামেরা সহ এই দিন ভারতে করবে এন্ট্রি

Amazon Prime Day Sale 2024
Amazon Prime Day Sale 2024

অ্যামাজন প্রাইম ডে সেল 2024 ব্যাঙ্ক অফার

প্রাইম ডে সেল 2024 সেল চলাকালীন গ্রাহকরা ICICI ব্যাঙ্ক কার্ড এবং ক্রেডিট কার্ড EMI পেমেন্ট, SBI ক্রেডিট কার্ড এবং ক্রেডিট কার্ড EMI পেমেন্টে 10 শতাংশ সেভিং করতে পারবেন। Amazon Pay ICICI ক্রেডিট কার্ড গ্রাহকরা 2500 টাকা পর্যন্ত ওয়েলকা রিওয়ার্ড, 300 টাকা (শুধু প্রাইম মেম্বরদের জন্য) ক্যাশব্যাক এবং 2200 টাকা পর্যন্ত রিওয়ার্ড এর সুবিধা পেতে পারেন।

কত টাকায় পাবেন প্রাইম মেম্বরশিপ

বলে দি যে ভারতে প্রাইম মেম্বরশিপের দাম এক মাসের জন্য 299 টাকা, তিন মাসের জন্য 599 টাকা, এক বছরের জন্য 1499 টাকা এবং 12 মাসের জন্য প্রাইম শপিং এডিশন প্ল্যানের দাম 399 টাকা রাখা হয়েছে।

আরও পড়ুন: WhatsApp Meta AI: হোয়াটসঅ্যাপে হাজির মেটা এআই ফিচার, কীভাবে ব্যবহার করবেন এবং কী কাজ এর জানুন

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo