15 জানুয়ারি থেকে শুরু Amazon Great Republic Day Sale, 5G ফোন কিনুন 10,999 টাকায়!

Updated on 13-Jan-2023
HIGHLIGHTS

জানুয়ারি 15 থেকে Amazon Great Republic Day Sale শুরু হবে, হ্যাঁ দিন পাল্টেছে

OnePlus Nord 2T এবং iPhone 13 এর উপর এই সেলে দারুণ ছাড় মিলবে

Amazon এ এই সেলে 5G ফোনের দাম 10,999 টাকা থেকে শুরু হবে

Amazon Great Republic Day Sale এর দিন পাল্টে গেল। এই সেল এখন 15 জানুয়ারি থেকে শুরু হবে বলে জানা গিয়েছে। এবং চলবে 20 জানুয়ারি পর্যন্ত। এর আগে জানা গিয়েছিল যে সেলটি 17 জানুয়ারি থেকে শুরু হবে। এখন সেটাকে 2 দিন এগিয়ে আনা হয়েছে। কেন দিন পাল্টানো হয়েছে সেটা অবশ্য জানা যায়নি। 

মনে করা হচ্ছে Flipkart এ যখন Big Saving Days Sale চলবে তখনই Amazon এ এই সেলটি চলবে। যাঁদের Amazon Prime এর মেম্বারশিপ আছে তাঁদের জন্য একদিন আগে থেকে এই সেল শুরু হবে। অর্থাৎ 14 জানুয়ারি থেকে। এই সেল শুরু হওয়ার আগে Amazon এর তরফে হিন্ট দেওয়া হয়েছে যে কোন কোন ফোনের উপর এই সেলে দারুন ছাড় মিলতে চলেছে। টিজার পেজ থেকে জানা গিয়েছে iPhone 13 এর উপর অনেকটাই ছাড় মিলতে চলেছে। iPhone 14 লঞ্চ হওয়া সত্বেও মানুষের কিন্তু আইফোন 13 এর উপর থেকে ইন্টারেস্ট হারায়নি। তাই এই সেলে এই ফোনটির উপর দারুন ছাড় মিলবে বলে জানা গিয়েছে। 

Amazon এর তরফে জানানো হয়েছে এই সেলে 5G ফোনের দাম 10,999 টাকা থেকে শুরু হবে। বর্তমানে ভারতের বাজেট ফ্রেন্ডলি 5G ফোনের মধ্যে আছে Samsung Galaxy M13, Poco M4, IQOO Z6 Lite, ইত্যাদি। জানা গিয়েছে এই সেলে Samsung Galaxy Buds earbuds এর উপর ছাড় মিলবে। যদিও কত দামে মিলবে এই Earbuds সেটা জানা যায়নি। 

এছাড়া জানা গিয়েছে Oppo এর একাধিক ফোনের উপর মিলবে দারুন ছাড়। Oppo F21S Pro 5G ফোনটি এই সেলে মাত্র 23,499 টাকায় মিলবে। অন্যদিকে Oppo F21S Pro ফোনটির দাম রাখা হয়েছে 19,999 টাকা। Oppo A74 ফোনটি 14,240 টাকায় পাওয়া যাবে। SBI এর ব্যাংকের কার্ড ব্যবহার করে কেনাকাটা করলে মিলবে 10% ছাড়।

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla.

Connect On :