অ্যামাজনের তৃতীয় দফার সেলে দারুন স্মার্টফোনের ডিল

Updated on 21-Oct-2019
HIGHLIGHTS

এই সেল 21-25 অক্টোবর পর্যন্ত চলবে

সিটি, অ্যাক্সিস আর রুপি কার্ডে কিনলে ইন্সট্যান্ট 10% ডিস্কাউন্ট পাবেন

এটি নো কস্ট EMI অফারও দিচ্ছে

দেখতে দেখতে অ্যামাজনের এই বছরের তৃতীয় অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল সেল শুরু হয়ে গেছে। এই সেল আজ থেকে আগামী 25 তারিখ পর্যন্ত চলবে। এই সেলে অ্যাক্সিস, সিটি আর রুপির কার্ডে কেনাকাটা করলে 10% ইন্সট্যান্ট ক্যাশব্যাকের সুযোগ আছে। আর এর সঙ্গে আপনারা ক্যাশব্যাক বা নো কস্ট EMI বা ফোন এক্সচেঞ্জের মতন দারুন সব অফার তো পাবেনই।

Redmi Y3

এই রেডমি ফোনটি আপনারা আজকে এখানে মাত্র 7,999 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 11,999 টাকা বলা হয়েছে। আর এটি আপনারা এখানে 3GB র‍্যামে কিনতে পারবেন, এটি একটি 32GB র ফ্রন্ট ক্যামেরার ফোন। এর সঙ্গে এক্সট্রা 1000 টাকার ক্যাশব্যাক অ্যামাজন পে ব্যালেন্সে পেতে পারেন। এটি পে অন ডেলিভারি বা 10 দিনের রিপ্লেসমেন্টের মতন বাকি অ্যামাজনের নিয়মিত সুবিধার সঙ্গে পাওয়া যাবে। আর এই ফোনটি এক্সচেঞ্জ অফারে কিনলে সর্বাধিক 7,550 টাকার এক্সচেঞ্জ পেতে পারেন। আর এই ফোনের নো কস্ট EMI তেও কিনতে পারবেন। ফোনটি অ্যাক্সিস ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে কিনলে 10% ইন্সট্যান্ট ক্যাশব্যাকে কিনতে পারবেন। আবার সিটি ব্যাঙ্কের কার্ডে কিনলে এক্সটড়া 250 টাকার ক্যাশব্যাকও পেতে পারেন। এখান থেকে কিনুন।

Xiaomi Mi A3

এই নতুন লঞ্চ হওয়া ফোনটির 4GB র‍্যামের ভেরিয়েন্টটি এখানে আপনারা 12,999 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 14,999টাকা বলা হয়েছে। এই ফোনটি কিনলে আপনারা 1000 টাকার এক্সট্রা ক্যাশব্যাক অ্যামাজন পে ব্যালেন্স হিসাবে পেতে পারেন। ফোনটি এক্সচেঞ্জ অফারে সর্বাধিক 11,900 টাকার এক্সচেঞ্জে পাওয়া যেতে পারে। আর এই ফোনটিতে আপনারা অ্যাক্সিস ব্যাঙ্কের কার্ডে কিনলে 10% য়ের ইন্সট্যান্ট ডিস্কাউন্ট পাবেন। আর এই ফোনটি রুপে কার্ডের মাধ্যমে কিনলেও এই একই অফার সঙ্গে থাকছে। আর ফোনের EMI অপশানে কেনার সুযোগও আছে। আর এর সঙ্গে এই  ফোনটি অ্যামাজনের বাকি নিয়মিত অফার মানে 10 দিনের রিপ্লেসমেন্ট বা অ্যামাজন ডেলিভারি আর 1 বছরের ওয়ারেন্টির মতন অফারও পাওয়া যাবে। এখান থেকে কিনুন।

Samsung Galaxy M10

স্যামসাংয়ের এই M সিরিজের ফোনটি আপনারা এখানে মাত্র 7,499 টাকায় কিনতে পারবেন। আর এর আসল দাম এখানে 9,290 টাকা বলা হয়েছে। এই ফোনটি এখানে 3GB র‍্যাম ভেরিয়েন্টটি এই দামে কেনা যাবে। এই ফোনটি সর্বাধিক 7,124 টাকার এক্সচেঞ্জ অফারে কেনা যাবে।ফোনের সঙ্গে অ্যামাজনের পে অন ডেলিভারি বা 10 দিনের রিপ্লেসমেন্টের মতন অফারও আছে। আবার আপনারা এই ফোনটি পিকআপ পয়েন্টে অর্ডার প্লেস করলে আরও 15 টাকার ক্যাশব্যাক পাবেন, যা অ্যামাজন পে ওয়ালেটে যাবে। তবে এই সুযোগ পে অন ডেলিভারির ক্ষেত্রে নেই। এখান থেকে কিনুন।

Vivo Y15

এই ভিভোর ফোনটি আপনারা এখানে 12,990 টাকায় কিনতে পারবেন। আর এই ফোনের আসল দাম এখানে 15,990 টাকা বলা হয়েছে। আর এটি এখানে 4GB র‍্যাম আর 64GB স্টোরেজে কেনা যাবে। ফোনে নো কস্ট EMI য়ের সুযোগও আছে। ফোনটি সর্বাধিক 9,550 টাকার এক্সচেঞ্জ অফারে কেনা যেতে পারে। আর এই ফোনটি আপনারা 1 বছরের স্ক্রিন রিপ্লেসমেন্ট পলিসিতেও পাবেন। এখান থেকে কিনুন।

নোট সাইটে ডিভাইসের দাম আর অফারে কিছু পরিবর্তন দেখা যেতে পারে, সেই সব পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

Connect On :