Amazon Great Freedom Festival Sale: আগামী সপ্তাহেই শুরু অ্যামাজনের সেল, ব্যাপক ছাড় OnePlus 11R, Samsung Galaxy M14 সহ একাধিক ফোনে

Updated on 03-Aug-2023
HIGHLIGHTS

Amazon Great Freedom Festival Sale আগামী সপ্তাহেই শুরু হচ্ছে

5 অগাস্ট থেকে 9 অগাস্ট পর্যন্ত চলবে এই সেল

এখানে OnePlus 11R, Samsung Galaxy M14 সহ একাধিক ফোনেই পাওয়া যাবে দুর্দান্ত সব সেল

Amazon India -এর তরফে একটি নতুন সেল নিয়ে আসা হতে চলেছে। আগামী 5 অগাস্ট থেকে শুরু হবে এই সেল, চলবে 9 অগাস্ট পর্যন্ত। অর্থাৎ গ্রাহকরা বেশ অনেকদিন সময় পাবেন এই সেল থেকে কেনাকাটা করার জন্য। একই সঙ্গে এই সেল কিন্তু সবার জন্যই আসছে, কেবল Prime মেম্বারদের জন্য নয়। 

এখনও এই সেল শুরু হতে বেশ কয়েকদিন বাকি তবুও ইতিমধ্যেই Amazon Great Freedom Festival Sale -এ কোন কোন ফোনে ছাড় পাওয়া যাবে সেটা প্রকাশ্যে আনা হয়েছে। দেখুন এখনও পর্যন্ত Amazon -এর এই সেল সম্পর্কে কী কী জানা গিয়েছে। 

Amazon Great Freedom Festival Sale

Amazon Great Freedom Festival Sale 2023 -এ Samsung Galaxy M14 5G, OnePlus Nord 3, OnePlus 11R, Realme Narzo 60 Pro, Samsung Galaxy M04, OnePlus 11, iQOO Neo 7 5G, Redmi Note 12 5G, iQOO Z7s, Realme Narzo N55, iQOO Z6 Lite সহ একাধিক ফোনের উপর বিপুল ছাড় পাওয়া যাবে। Amazon -এর তরফে এখনও স্পষ্ট করে জানানো হয়নি যে কত দামে এই সেল থেকে ফোনগুলো কেনা যাবে। কিন্তু 40% পর্যন্ত ছাড় পাওয়া যাবে বিভিন্ন ফোনের উপর। এমনটাই আপাতত এই E-commerce সাইটের তরফে জানানো হয়েছে। 

আরও পড়ুন: Upcoming Smartphones: Redmi 12, Infinix GT 10 Pro সহ সামনেই কোন কোন ফোন এন্ট্রি নিচ্ছে বাজারে? থাকবে কী কী ফিচার?

এই সেলের টিজার পেজের তরফে জানানো হয়েছে SBI ব্যাংকের গ্রাহকরা 10% পর্যন্ত ছাড় পাবেন SBI ক্রেডিট কার্ড ব্যবহার করলে। Amazon জানিয়েছে বিভিন্ন ইলেকট্রনিক্স প্রোডাক্ট দারুন দামে কেনা যাবে। অর্থাৎ বিপুল সস্তায় বাড়ি আনা যাবে এই ডিভাইসগুলো। 

আপনার যদি এই সময় ল্যাপটপ বা ওয়্যারলেস ইয়ারবাড কেনার থাকে তাহলে এই সেলে সেগুলোর উপর পাবেন 75% পর্যন্ত ছাড়। স্মার্টওয়াচ বা অন্যান্য ইলেকট্রনিক প্রোডাক্টের উপরেও এই ছাড় থাকবে। যদিও সর্বোচ্চ ছাড় নির্দিষ্ট কিছু প্রোডাক্টে পাওয়া যাবে। 

Apple এবং অন্যান্য ব্র্যান্ডের ট্যাবলেটে 50% পর্যন্ত ছাড় পাওয়া যাবে বলে জানানো হয়েছে Amazon -এর টিজার পেজে। ল্যাপটপের উপর 40,000 -এর মতো ডিসকাউন্ট অফার দেওয়া হবে, হেডফোন সহ স্পিকারে পাওয়া যাবে 75% ছাড়। তবে এর মধ্যে কেবল ফ্ল্যাট ডিসকাউন্ট থাকবে নাকি ব্যাংক অফার যুক্ত থাকবে সেটা স্পষ্ট নয়। 

স্মার্ট টিভির উপরেও এই সেলে দারুন সব অফার পাবেন গ্রাহকরা। 60% ছাড় থাকবে 4K টিভির উপর। 

আরও পড়ুন: OnePlus Ace 2 Pro Launch: বিশ্বের প্রথম এরোস্পেস গ্রেড থ্রিডি কুলিং সিস্টেম নিয়ে অগাস্টে আসছে ওয়ানপ্লাসের নতুন ফোন? থাকবে আর কোন ফিচার?

কেবল স্মার্ট টিভি, স্মার্টফোন, স্মার্টওয়াচ, হেডফোন স্পিকার নয় ছাড় পাবেন ওয়াশিং মেশিন, ফ্রিজ এবং অন্যান্য জিনিসেও। Sony -এর PlayStation 5 এবং অন্যান্য গেমিং প্রোডাক্টের উপর 50% পর্যন্ত ছাড় পাওয়া যাবে। 80% পর্যন্ত ছাড় পেতে পারেন গেমের উপর। তবে কোন প্রোডাক্টের উপর আদতে কত ছাড় পাওয়া যাবে সেটা আগামী দিনেই জানা যাবে।

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla.

Connect On :