অ্যামাজন ফ্রিডম ডের স্মার্টফোনের দারুন ডিল এসে গেল

অ্যামাজন ফ্রিডম ডের স্মার্টফোনের দারুন ডিল এসে গেল
HIGHLIGHTS

আজকে এই সেল দুপুর 12 টায় শুরু হচ্ছে

আজকের সেল শুধু প্রাইম মেম্বারদের জন্য

আগামী কাল থেকে সবার জন্য সেল শুরু হবে

এর আগেই আমরা আপনাদের একটি আর্টিকেলে জানিয়েছিলাম যে অ্যামাজন আগস্ট মাসে ভারতের স্বাধীনতা দিবস স্পেশাল সেল অ্যামাজন ফ্রিডম সেল নিয়ে আসবে। আর দেখতে দেখতে সেই দিন এসে গেছে। হ্যাঁ আজ থেকেই শুরু হচ্ছে দারুন এই সেল। তবে এও জানিয়ে রাখি যে এই সেল আজ দুপুর 12টা থেকে রাত 12টা পর্যন্ত অ্যামাজন প্রাইম মেম্বারদের জন্য শুরু হবে। আগামী কাল থেকে এই সেল শুরু হবে সবার জন্য আর চলবে আগামী 11 তারিখ পর্যন্ত।

এই সেলে আপনারা দারুন সব স্মার্টফোন যেমন কম দামে কিনতে পারবেন তেমনি আরও একাধিক জিনিস কম দামে নিজের করতে পারবেন। আর আজকে আমরা এখেনা সেই সেলের কিছু সেরা ফোনের ডিল নিয়ে হাজির হয়েছি। মানে সেই ডিল গুলির মধ্যে থেকে কিছু বাছাই করা ডিল আপনাদের জন্য নিয়ে এসেছি। এখান থেকে আপনারা আপনাদের পছন্দের ডিল বা বলা ভাল নিজেদের পছন্দের সব ফোন সহজেই নিজের করতে পারবেন। আসুন তবে এই ডিল গুলি একবার এখানে দেখে নেওয়া যাক।

OnePlus 7

আজকে আপনারা এই স্ন্যাপড্র্যাগন 855 যুক্ত ফোনটি এই সেলে মাত্র 32,999 টাকায় কিনতে পারবেন। আর এই ফোনটি আপনারা এই দামে এর 6GB র‍্যাম আর 128GB স্টোরেজে কিনতে পারবেন। আর এই ফোনে এখানে 2000টাকার এক্সচেঞ্জ অফারও পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

OnePlus 7 Pro

পপ আপ সেলফি ক্যামেরা যুক্ত এই ওয়ানপ্লাসের ফোনটি আজকে আপনারা 48,999 টাকায় কিনতে পারবেন। আর এই ফোনটিও আপনারা 6GB র‍্যাম ভেরিয়েন্টে কিনতে পারবেন। আর এর সঙ্গে 3000 টাকার এক্সচেঞ্জ অফার পাওয়া যাচ্ছে। এটি একটি 2K ডিসপ্লে অফার করে। এখান থেকে কিনুন।

Samsung Galaxy M30

স্যামসাংয়ের এই ফোনটি আপনারা এখানে 13,990 টাকায় কিনতে পারবেন। আর এর সঙ্গে এই ফোনটির আসল দাম এখানে 16,490 টাকা বলা হয়েছে। আর এই ফোনের সঙ্গে আপনারা 6 মাসের নো কস্ট EMI তে আপনারা 2322 টাকায়ও কিনতে পারবেন। এখান থেকে কিনুন।

Samsung Galaxy M20

আপনারা এই স্যামসাংফোনটি এখানে মাত্র 9,990 টাকায় কিনতে পারবেন আর এখানে এই ফোনটি এমনিতে 11,290 টাকায় লিস্ট করা হয়েছে। আর এই ফোনটিতে আপনারা 4GB র‍্যাম আর 64GB স্টোরেজের সঙ্গে একটি 5000mAh য়ের ব্যাটারিও পাবেন। এখান থেকে কিনুন।

Redmi Y3

এই রেডমি ফোনটি এমনিতে আপনারা 11,999 টাকায় পেলেও এই সেলে ফোনটি মাত্র 8,999 টাকায় কেনা যাবে। আর এই ফোনে একটি 32MP র ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। ফোনটি রেডমির জনপ্রিয় Y সিরিজের লেটেস্ট ফোন। আর এটি একটি সেলফি সেন্ট্রিক ফোন হিসাবেই এসেছে। এখান থেকে কিনুন।

Redmi 7

2GB র‍্যাম আর 32GB স্টোরেজের এই রেডমি ফোনয়টি আপনারা এখানে 7499 টাকায় আজকে কিনতে পারবেন। আর এই ফোনটি এখানে 9,999 টাকায় এমনিতে কেনা যায়। এখান থেকে কিনুন।

নোট ঃ সাইটে ডিভাইসের দাম আর অফারে কিছু পরিবর্তন দেখা যেতে পারে, সাইটে ডিভাইসের দাম আর অফারের এই পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

Digit.in
Logo
Digit.in
Logo