Amazon Extra Happiness Days Sale: আকর্ষণীয় অফার iPhone 12 ফোনে, দাম 35,000 এর কম

Updated on 10-Oct-2022
HIGHLIGHTS

একাধিক স্মার্টফোনের উপর Amazon Extra Happiness Days Saleএ মিলছে ছাড়

আইফোনের উপর রয়েছে দারুন সব ছাড়

এই সেলে আইফোন 12 মিলবে 35,000 টাকার কমে

Amazon এ শুরু হয়ে গেল একটি নতুন সেল। উৎসবের আমেজে এই E-commerce সাইটে চলছে Amazon Extra Happiness Days sale। Amazon Great Indian Festival Sale এর অংশ হিসেবে এই বিশেষ সেল যুক্ত হয়েছে। গ্রাহকরা এই সেলে iPhone 12 এর যে 64 GB ভ্যারিয়েন্ট আছে সেটা 35,000 টাকার কম দামে কিনতে পারবেন।

Amazon Extra Happiness Days Sale-এ iPhone 12 এর 64GB ভ্যারিয়েন্টটির দাম রাখা হয়েছে 47,999 টাকা। কিন্তু এই সেলে গ্রাহকরা পাবেন এক্সচেঞ্জ অফার। 13 হাজার টাকা অবধি ছাড় পেয়ে যাবেন গ্রাহকরা যদি পুরনো ফোন বদলে এই ফোন কেনেন। তখন iPhone 12 ফোন 64GB ভ্যারিয়েন্টটি 34,999 টাকায় কেনা যাবে। এর ছাড়াও গ্রাহকরা একাধিক ব্যাংক যেমন Citi Bank, ICICI Bank, Axis Bank এর ক্রেডিট কার্ডের উপর পাবেন 10% ছাড় যদি EMI transaction করেন। এছাড়াও no cost EMI এর সুবিধাও পাওয়া যাবে। এখান থেকে কিনুন

এই দারুন সব অফার আইফোনের উপরেই আছে এমনটা নয়, একাধিক স্মার্টফোনের উপরেই গ্রাহকরা এই দারুন সব ছাড় পাবেন। অন্যদিকে Amazon Great Indian Festival Sale – Extra Happiness Days এও মিলছে একাধিক দারুন অফার। ল্যাপটপ, স্মার্টফোন, বেবি প্রোডাক্ট, ইত্যাদির উপর এই সেলে দারুন ছাড় মিলছে। Xiaomi, iQOO, Tecno, ইত্যাদি স্মার্টফোনের উপর দারুন অফার মিলবে। এই ব্র্যান্ডের স্মার্ট টিভির উপরেও মিলবে আকর্ষণীয় ছাড়।

যে গ্রাহকরা ICICI Bank এর ক্রেডিট কার্ড ব্যবহার করে কেনাকাটা করবেন তাঁরা পাবেন 2,500 টাকা পর্যন্ত ছাড়। আনলিমিটেড ক্যাশব্যাক পেতে পারেন 5% পর্যন্ত। অন্যদিকে কেউ যদি Amazon Pay Later এর সাহায্যে কেনাকাটা করেন তাহলে তিনি পাবেন 600 অবধি রিওয়ার্ড। পেতে পারেন 60 হাজার টাকা অবধি ধার তাও ইনস্ট্যান্টলি। কিন্তু এই ধার পাওয়ার জন্য বেশ কিছু শর্ত আছে।

600টাকা পর্যন্ত ওয়েলকাম রিওয়ার্ড পাবেন গ্রাহকরা যদি তাঁরা Amazon Pay UPI ব্যবহার করেন। 10% ছাড় মিলবে গিফট কার্ড কিনলে। 1,000 টাকা অবধি ক্যাশব্যাক পেতে পারেন ডিজিটাল গোল্ড কিনলে। গ্রাহকদের জন্য রয়েছে Diamonds Dhamaka যেটা খুব কম সময়ের জন্য উপলব্ধ হতে চলেছে। এই অফারে গ্রাহকরা 150 টাকা ক্যাশব্যাক পাবেন যদি তাঁরা 1,500টাকার বেশি কেনাকাটা করেন। 750 ডায়মন্ড পয়েন্ট খরচ হবে। 300টাকা ক্যাশব্যাক পাবেন 3,000 টাকার কেনাকাটা করলে। এতে খরচ হবে 1,000 ডায়মন্ড পয়েন্ট। ডায়মন্ড রিডিম অপশন পাবেন গ্রাহকরা। টিভি দেখা বা, গেম খেলার সময়েও এই ডায়মন্ড রিডিম করতে পারবেন গ্রাহকরা।

Connect On :