অ্যামাজন এই স্মার্টফোন গুলির ওপর ডিস্কাউন্ট দিচ্ছে

Updated on 26-Dec-2017
HIGHLIGHTS

অ্যামাজনে এই স্মার্টফোন গুলি অফারের সঙ্গে কিনতে পাওয়া যাচ্ছে

অ্যামাজনে কিছু স্মার্টফোনের ওপর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। এমনিতেই অ্যামাজন বিভিন্ন স্মার্টফোনের ওপর ডিস্কাউন্ট দিয়ে থাকে। তবে আজকে তারা এই স্মার্টফোন গুলির ওপর কিছু ভাল ডিস্কাউন্ট দিচ্ছে। আপনিও যদি একটি ভাল স্মার্টফোন কেনার ইচ্ছে রাখেন তবে আজকের এই অ্যামাজনের ডিল থেকে কোন স্মার্টফোন পছন্দ হলে তা সহজেই নিজের করতে পারবেন।

Honor 6X, গ্রে কালারের এই স্মার্টফোনটির স্টোরেজ 32GB। আর অ্যামাজনে এটি 17% ডিস্কাউন্টের পরে আপনি অ্যামাজন থেকে 9,999 টাকায় নিজের করতে পারবেন। আর এই ফোনের প্রাইমারি ক্যামেরা ডুয়াল 12MP+2MP’র লেন্স যুক্ত আর সেখানে এই ফোনের ফ্রন্ট ক্যামেরাটি 8MP’র। এখান থেকে কিনুন।

 

Redmi 4 এই স্মার্টফোনটি 64GB স্টোরেজ যুক্ত। অ্যামাজনে এই ফোনটি ব্ল্যাক কালার অপশানে কিনতে পাওয়া যাচ্ছে। আর এই ফোনটি অ্যামাজন থেকে 10,999 টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। এই ফোনটির প্রাইমারি ক্যামেরা 13MP’র আর এর ফ্রন্ট ক্যামেরা 5MP’র এখান থেকে কিনুন।

 

Lenovo Z2 Plus , এই স্মার্টফোনটির স্টোরেজ 64GB আর এটি ব্ল্যাক কালারে অ্যামাজন থেকে 10,285 টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। এই ফোনটির প্রাইমারি ক্যামেরা 13MP’র আর এই ফোনের ফ্রন্ট ক্যামেরা 8MP’র। এখান থেকে কিনুন।

 

Honor 8, এই স্মার্টফোনটির র‍্যাম  4GB আর এর স্টোরেজ 32GB। অ্যামাজনে এই ফোনটি ডিস্কাউন্টে কিনতে পাওয়া যাচ্ছে। আর অ্যামাজন থেকে এই ফোনটি 15,598 টাকায় কেনা যেতে পারে। এই ফোনটির ডিসপ্লে 5.2 ইঞ্চির আর এর ডুয়াল প্রাইমারি ক্যামেরা 12MP’র আর এর ফ্রন্ট ক্যামেরা 8MP’র। এখান থেকে কিনুন।

Lenovo K8 Note , এই স্মার্টফোনটির র‍্যাম 4GB আর অ্যামাজেন এই স্মার্টফোনটি 12,999 টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। এই ফোনটি 5.5 ইঞ্চির ডিসপ্লে যুক্ত আর এর ডুয়াল রেয়ার ক্যামেরা 13+5MP’র আর এর ফ্রন্ট ক্যামেরা 13MP’র। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে কোন জিনিসের দাম পরিবর্তন দেখা যেতে পারে। আসলে সাইটে দামের পরিবর্তন সাইটের ব্যক্তিরাই করে থাকেন।

Connect On :