10,000 টাকা দামের মধ্যে এই স্মার্টফোন গুলি অ্যামাজনে সবথেকে বেশি বিক্রি হয়

Updated on 16-Jan-2018
HIGHLIGHTS

Redmi Note 4, Infocus Vision 3, Moto E4 Plus সহ বেশ কিছু স্মার্টফোন এই তালিকায় আছে

অ্যামাজন বেশ কিছু স্মার্টফোনের ওপর ডিস্কাউন্ট দিচ্ছে। আমরা এখানে আজকে আপনাদের এমন কিছু স্মার্টফোনের কথা বলব যে স্মার্টফোন গুলি অ্যামাজনে 10,000 টাকা দামের মধ্যে সব থেকে বেশি বিক্রি হয়। এই স্মার্টফোন গুলি বেশ কিছু আলাদা ও জনপ্রিয় ব্র্যান্ডের স্মার্টফোন আছে। তবে আসুন দেখা যাক যে কোন স্মার্টফোন গুলি অ্যামাজনে এই দামের মধ্যে সব থেকে বেশি বিক্রি হয়।

 Redmi Y1 (Gold, 32GB): অ্যামাজনে এই স্মার্টফোনটি 10% ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পাওয়া যাচ্ছে। এই ফোনটি 428 টাকার মান্থলি ইন্সটলমেন্টে কিনতে পাওয়া যাচ্ছে। আর এই ফোনটি আপনি আজকে 8,999 টাকায় কিনতে পারবেন। এই ফোনটির ডিসপ্লে 5.5ইঞ্চি আর এই ফোনটি 13MP’র রেয়ার ক্যামেরা যুক্ত। এখান থেকে কিনুন।

Redmi  4 (ব্ল্যাক): অ্যামাজন থেকে এই স্মার্টফোনটি 6,999 টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। এই ফোনটি 333 টাকার মান্থলি ইন্সটলমেন্টে কিনতে পাওয়া যাচ্ছে। এই ফোনটির রেয়ার ক্যামেরা 13MP’র। এই ফোনটির স্টোরেজ 16GB। এই ফোনটি ক্যাশঅন ডেলিভারিতে কেনা যাচ্ছে। এখান থেকে কিনুন। 

Moto E4 Plus (গ্রে):  এই স্মার্টফোনটি অ্যামাজন থেকে 9,999 টাকায় কেনা যেতে পারে। এই ফোনটি 475 টাকার মান্থলি ইন্সটলমেন্টে কিনতে পাওয়া যাবে। এই ফোনটির রেয়ার ক্যামেরা 13MP’র আর এর ফ্রন্ট ক্যামেরা 5MP’র। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যেতে পারে। এখান থেকে কিনুন।

Infocus Vision 3 (মিডনাইট ব্ল্যাক): আজকে এই ফোনটি অ্যামাজন থেকে 13% ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পাওয়া যাচ্ছে। এই ফোনটি 6,999 টাকায় অ্যামাজনে কিনতে পাওয়া যাচ্ছে। এই ফোনটি 333 টাকার মান্থলি ইন্সটলমেন্টে কিনতে পাওয়া যাচ্ছে। এই ফোনটি 5.7 ইঞ্চির ডিসপ্লে যুক্ত। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাচ্ছে। এখান থেকে কিনুন।

10.or E (বিয়ন্ড ব্ল্যাক): এই স্মার্টফোনটি অ্যামাজন থেকে 30% ডিস্কাউন্টের সঙ্গে 6,999 টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। এই ফোনটি  333 টাকার মান্থলি ইন্সটলমেন্টে কিনতে পাওয়া যাচ্ছে। এই স্মার্টফোনটিতে 3GB র‍্যাম আর 32GB’র স্টোরেজ দেওয়া হয়েছে। এই ফোনটি ক্যাশ অন ডেলিভারিতেও কিনতে পাওয়া যাচ্ছে। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের দাম কিছু পরিবর্তন দেখা যেতে পারে, আসলে সাইটে দামের পরিবর্তন সেই সাইটের ব্যক্তিরাই করেন।

Connect On :