Amazon আর Flipkart এই স্মার্টফোন গুলির ওপর ডিস্কাউন্ট দিচ্ছে

Amazon আর Flipkart এই স্মার্টফোন গুলির ওপর ডিস্কাউন্ট দিচ্ছে
HIGHLIGHTS

আর আজকে এমন কিছু স্মার্টফোনের বিষয়ে আমরা কথা বলছি যা এই দুটি ইকমার্স ওয়েবসাইটে ভাল অফারের সঙ্গে কিনতে পাওয়া যাচ্ছে

আপনারা যদি নিজেদের জন্য একটি নতুন স্মার্টফোন কেনার কথা ভাবছেন তবে Amazon আর ফ্লিপকার্টের এই অফার গুলি আপনাদের পছন্দ হতে পারে। আর আজকে আমরা এমন কিছু স্মার্টফোনের বিষয়ে কথা বলছি যার ওপর এই দুটি ই-কমার্স ওয়েবসাইটে ভাল ডিল পাওয়া যাচ্ছে। আর এর মধ্যে কিছু স্মার্টফোনের ওপর বেশ ভাল ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে।

Honor 8 Pro: এই স্মার্টফোনটির ওপর অ্যামাজন ২৩% য়ের ডিস্কাউন্ট দিচ্ছে আর এর পরে এই স্মার্টফোনটি 22,999 টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। আর এই স্মার্টফোনটি প্রতিমাসের 1,093টাকার ইন্সটলমেন্টে কিনতে পাওয়া যাচ্ছে। স্মার্টফোনটিতে 6GB র‍্যাম আর 128GB ইন্টারনাল স্টোরেজ আছে। এই Honor 8 Pro স্মার্টফোনটিতে একটি 4000 mAh য়ের ব্যাটারি আছে। এখান থেকে কিনুন।

Infinix Hot S3: এই স্মার্টফোনটির আসল দাম এমনিতে 11,999 টাকা কিন্তু ফ্লিপকার্টে এর ওপর ৮% য়ের ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। আর এর পরে এটি 10,999 টাকায় কেনা যাচ্ছে। এই স্মার্টফোনটি প্রতিমাসে 534 টাকার মান্থলি ইন্সটলমেন্টে কিনতে পাওয়া যাচ্ছে। স্মার্টফোনটিতে 4GB র‍্যাম আর 64GB স্টোরেজ আছে। এই স্মার্টফোনটিতে 13MP’র রেয়ার আর 20MP’র ফ্রন্ট ক্যামেরা আছে। এখান থেকে কিনুন।

Honor 8 Lite: Honor য়ের এই স্মার্টফোনটির ওপর অ্যামাজন ৪১% য়ের ডিস্কাউন্ট দিচ্ছে আর এর পরে এই স্মার্টফোনটি 18,999 টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। এই স্মার্টফোনটি এমনিতে 11,265 টাকায় কিনতে পাওয়া যায়। এই স্মার্টফোনটিতে একটি 4GB র‍্যাম আর 64GB স্টোরেজ আছে আর স্মার্টফোনটির ব্যাটারি 3000mAh য়ের। এখান থেকে কিনুন।

Mi Max 2: এই স্মার্টফোনটির দামের ওপর অ্যামাজন 13%য়ের ডিস্কাউন্ট দিচ্ছে আর এর পরে এই স্মার্টফোনটি 14,999 টাকার বদলে 12,999 টাকায় কেনা যাচ্ছে। আর এই স্মার্টফোনটি প্রিমাসের 618 টাকার মান্থলি ইন্সটলমেন্টে কিনতে পাওয়া যাচ্ছে। এই স্মার্টফোনটিতে 4GB র‍্যাম আর 32GB স্টোরেজ আছে আর এর ব্যাটারি 5300mAh য়ের।এখান থেকে কিনুন। 

Asus Zenfone 3s Max: এই স্মার্টফোনটি আপনারা 14,999 টাকার বদলে ফ্লিপকার্ট থেকে ৪০% ডিস্কাউন্টের সঙ্গে 8,999টাকায় কিনতে পারবেন। এই স্মার্টফোনটি প্রতিমাসের 437টাকার মান্থলি ইন্সটলমেন্টে কিনতে পাওয়া যাচ্ছে। আর এই ফোনটিতে 3GB র‍্যাম আর 32GB স্টোরেজ আছে। আর এই স্টোরেজকে 2TB অব্দি বাড়ানো যাবে। এখান থেকে কিনুন।

আমদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন
 

মোবাইলের আরও ডিল দেখার জন্য এখানে ক্লিক করুন। 

নোটঃ সাইটে ডিভাইসের দামে পরিবর্তন দেখা যেতে পারে, সাইটে ডিভাইসের দামের পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

Digit.in
Logo
Digit.in
Logo