OpnePlus6 য়ের সব ভেরিয়েন্টে 2,000টাকার ক্যাশব্যাক পাওয়া যাচ্ছে

Updated on 10-Jul-2018
HIGHLIGHTS

এই অফারটি শুধু HDFC কার্ডের মাধ্যমে EMI ট্রাঞ্জাক্সানে পাওয়া যাচ্ছে

OnePlus তাদের OnePlus6 য়ের সব ভেরিয়েন্টের ওপর 2,000টাকার ক্যাশব্যাক অফার করছে। OnePlus 6 অ্যামাজনে HDFC ক্রেডিট বা ডেবিট কার্ডের মাধ্যমে EMI তে এটি কিনলে 2,000টাকার ক্যাশব্যাক অফার করছে। আর  ইউজার্সরা এই ডিভাইসটি oneplus.in আর OnePlus এক্সক্লিউশিভ অফলাইন চ্যানেলে কিনলেও 2,000টাকার ক্যাশব্যাক পাবে। আর এই অফার শুধু HDFC র কার্ডের মাধ্যমে EMI তে কিনলেই পাওয়া যাবে। আর এছাড়া গ্রাহকরা অ্যামাজন ইন্ডিয়া থেকে সব ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের মাধ্যমে এই ডিভাইসে নো ক্সট EMI তে কিনতে  পারবে।

এই ডিস্কাউন্ট অফার OnePlus 6 য়ে সব ভেরিয়েন্টে পাওয়া যাচ্ছে যার মধ্যে রেড এডিশান আছে আর এই ডিভাইসটি 16জুলাই, 2018 থেকে কিনতে পাওয়া যাচ্ছে। OnePlus 6 Red Edition 16 জুলাই থেকে অ্যামাজন প্রাইম ডে সেলের সময়ে 39,999টাকায় কেনা যাচ্ছে। OnePlus6 এর আগে মিড নাইট ব্ল্যাক, মিরার ব্ল্যাক আর সিলভার হোয়াইট কালারে কিনতে পাওয়া যায়।

OnePlus 6 Red Edition য়ে 8GB র‍্যাম আর 128GB স্টোরেজ আছে।, আর এই ভেরিয়েন্টের জন্য ইউজার্সরা 16 জুলাই দুপুর 12টায় অ্যামাজন থেকে কিনতে পারবেন। আর আমরা যদি এই OnePlus6 য়ের স্পেসিফিকেশানের বিষয়ে কথা বলি  তবে আপনারা এই ডিভাইসে 6.28 ইচন্রি FHD+ 19:9 অ্যাস্পেক্ট রেশিও যুক্ত ডিসপ্লে পাবেন। আর এটি একটি AMOLED স্ক্রিন যুক্ত যার রেজলিউশান 2280×1080পিক্সাল।আর এটি স্লিম বডি ডিজাইনের। আর গ্লাস ব্যাকে ডিভাইসের রেডিও ট্রান্সমিশান বারিয়ে স্ক্রিনে গোরিলা গ্লাস 5 প্রোটেকশান দেওয়া হয়েছে। আর বক্সে আপনারা একটি 3D নায়লন কেস পাবেন। যা ডাস্ট আর ওয়াটার প্রুফ।

এই ফোনটিতে একটি ডুয়াল ক্যামেরা দেওয়া হয়েছে যা 16 মেগাপিক্সালের একটি সেন্সার ছাড়া অন্যটি 20 মেগাপিক্সালের সেন্সারের কম্বো আর, এটি 2X lossless জুম আর পোট্রেড মোড শটের ক্ষমতা যুক্ত। আর এছাড়া এই ডিভাইসে একটি 16 মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেরা ছে। OnePlus6  ডিভাইসটিতে ব্যাকে ভার্টিকাল ডুয়াল ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। আর ক্যামেরা সেটআপের ঠিক  নীচে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সার আছে।

আর এছাড়া এই ডিভাইসে 3300mAh য়ের ব্যাটারি আছে আর এটি ড্যাশ চারজ সাপোর্ট করে। আর এর সঙ্গে এই ডিভাইসটি ওয়াটার রেজিস্টেন্স আর এতে 3.5 mm হেডফোন জ্যাকও আছে। OnePlus6 অ্যান্ড্রয়েড ওরিও নির্ভর কোম্পানির অক্সিযেন OS য়ে কাজ করে।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন

 

Connect On :