সারা বিশ্ব এক নতুন রেকর্ড তৈরি করল শাওমি রেডমি নোট 7

সারা বিশ্ব এক নতুন রেকর্ড তৈরি করল শাওমি রেডমি নোট 7
HIGHLIGHTS

সারা পৃথিবীতে শাওমি নোট 7 ফোনটি 20 মিলিয়ানের বেশি ইউনিট বিক্রি হয়েছে

এটি সব স্মার্টফোনের মধ্যে একটি বড় রেকর্ড

আর এর সঙ্গে Redmi Note 8 ফোনটিও ভারতে তাড়াতাড়ি আসবে

সারা বিশ্বে Redmi Note 7 সিরিজের 20 মিলিয়ান ইউনিট বিক্রি হয়েছে আর কোম্পানির দাবি এই যে এর মধ্যে 10 মিলিয়ান বিক্রি করা হয়ে গেছি। আর এবার কোম্পানি অফিসিয়ালি Redmi Note 7 সিরিজের মোবাইল ফোন 20 মিলিয়ান ইউনিট পৌঁছে গেছে। আর এই বিষয়ে শাওমি ইন্ডিয়ার MD মনু কুমার জৈন একটি টুইট করে জানিয়েছেন। কোম্পানি জানিয়েছে যে Redmi 8 স্মার্টফোন 9 অক্টোবর লঞ্চ করা হবে। আর এই রেডমি 7 সিরিজের ফোনে নতুন ফোন হবে। আর এই ফোনে সব থেকে বড় বৈশিষ্ট্য এর ক্যামেরা আর ব্যাটারি।

Redmi Note 7 Pro ফোনের স্পেসিফিকেশান

আপনারা এই প্রো ফোনে 6.3 ইঞ্চির FHD+ ডিসপ্লে পাবেন আর এর অ্যাস্পেক্ট রেশিও 19:5:9। আর এতে আছে ডট নচ ডিসপ্লে। আর এই ফোনে আপনারা কর্নিং গোরিলা গ্লাস 5 য়ের প্রোটেকশান পাবনে।

রেডমি Note 7 Pro ফোনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 675 দেওয়া হয়েছে। আর এই ফনে আপনারা পাবেন 6GB র‍্যাম আর 128GB স্টোরেজ। ফোনে আছে MIUI 10 আর এটি অ্যান্ড্রয়েড পাই নির্ভর।

Redmi Note 7 Pro ফোনে একটি 4000mAh য়ের ব্যাতারি আছে যা কুইক চার্জ 4(18w) সাপোর্ট করে। আর এই ফোনে আপনারা 48MP র ক্যামেরা পাবেন যা 15MB র বেশি সাইজের ছবি দেয়। আর কানেক্টিভিটির জন্য এই ফোনে টাইপ C USB পোর্ট দেওয়া হয়েছে।

ক্যামেরা ক্ষেত্রে এই ফোনে আপনারা ব্যাকে 48+5 মেগাপিক্সালের ক্যামেরা পাবেন। ফোনের মেন 48MP র ক্যামেরা Sony IMX586 য়ের সঙ্গে এসেছে। আর এই ফোনে আপনারা ফ্রন্টে একটি 13MP র ক্যামেরা পাবেন।

Redmi Note 7 ফোনের স্পেসিফিকেশান

আপনারা এই ফোনে 2.5D গ্লাস পাবেন আর এই ফোনে আছে 6.3 ইঞ্চির LCD ডিসপ্লে আছে। আর এই ফোনে আপনারা ফ্রন্ট আর ব্যাকে কর্নিং গোরিলা গ্লাস 5 য়ের প্রোটেকশান পাবেন। ফোনে আছে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 660 ।

ফোনের ক্যামেরা যদি দেখা হয় তবে দেখা যাবে যে এই ফোনে আছে 12+2 মেগাপিক্সালের ক্যামেরা। আর ফ্রন্টে আছে একটি 13MP র ক্যামেরা। ফোনে 4000mAh য়ের ব্যাটারি আছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo