সব Nokia স্মার্টফোন আগস্ট মাসের প্রথমে অ্যান্ড্রয়েড P আপডেট পাবে

সব Nokia স্মার্টফোন আগস্ট মাসের প্রথমে অ্যান্ড্রয়েড P আপডেট পাবে
HIGHLIGHTS

Nokia এই সময়ে এই আপডেট দিচ্ছে আর তারা গুগ লের মাধ্যমে প্রমিস করেছিল এর বিষয়ে

এই বছরের প্রথমে HMD Global য়ের এক্সিকিউটিভ এই বিষয়ে নিশ্চিত করেছিলেন যে নোকিয়া স্মার্টফোনে অ্যান্ড্রয়েড P য়ের আপডেট দেওয়া হবে। আর এবার আমরা জেনেছি যে এই সব স্মার্টফোনই আপডেট পাবে।

আপনাদের এও বলে রাখি জে নোকিয়া পাওয়ার ইউজার্সরা একটি স্ক্রিনশটের মাধ্যমে এই বিষয়ে জানিয়েছে আর আপনাদের বলে রাখি জে নোকিয়া মোবাইল কেয়ারের মাধ্যমে একটি ইমেল পাওয়া গেছে যার স্ক্রিনশট আছে। আর এই ইমেল থেকে এটা স্পষ্ট যে সব নোকিয়া স্মার্টফোনে আগস্টের প্রথমে বা বলা যায় জে এই মাসের থেকেই অ্যান্ড্রয়েড P য়ের আপডেট পাওয়া শুরু করতে প[আরে। তবে এও হতে পারে যে কোম্পানির তরফে এই মাসে এই আপডেট আলাদা আলাদা ফোনে দেওয়া শুরু হবে।

এও দেখা গেছে জে টাইমফ্রেমে গুগলের মাধ্যেম প্রমিস করা হয়েছিল। কোম্পানি বলেছিল যে Q3 2018 তে অনেক স্মার্টফোনে অ্যান্ড্রয়েড P র আপডেট দেবে। আর গুগলের জন্য এটা বলা যায় যে কোম্পানি তাদের ফ্ল্যাগশিপ পিক্সেল সিরিজে এই আপডেট আগে দেবে, আর এছাড়া অ্যান্ড্রয়েড One Program যুক্ত স্মার্টফোনেও এই আপডেট খুব তাড়াতাড়ি দেওয়া হতে পারে।

আপনাদের বলে রাখি যে সম্প্রতি নোকিয়ার সব স্মার্টফোনে অ্যান্ড্রয়েড ওয়ান প্রোগ্রাম আছে। আর যা স্টক অ্যান্ড্রয়েড হিসাবে কাজ করে, তা খুব তারতারি সময়ের মধ্যেই এই আপডেট পাবে। এই স্মার্টফোন গুলির মধ্যে Nokia 1, Nokia 2, Nokia 2.1, Nokia 3, Nokia 3.1, Nokia 5, Nokia 5.1, Nokia 6, Nokia 6.1 , Nokia 7 Plus, Nokia 8 আর Nokia 8 Sirocco আছে। আর আপনাদের এও বলে রাখি যে সম্প্রতি Nokia 7 Plus স্মার্টফোনে অ্যান্ড্রয়েড P বিটা 2 য়ের আপডেট দেওয়া হচ্ছে।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo