Alcatel ভারতে তাদের নতুন Flipkart Exclusive ডিভাইস Alcatel 3V লঞ্চ করেছে

Alcatel ভারতে তাদের নতুন Flipkart Exclusive ডিভাইস Alcatel 3V লঞ্চ করেছে
HIGHLIGHTS

Alcatel 3V স্মার্টফোনটি সবার আগে MWC তে আনা হয়েছিল আর এটি এবার ভারতে লঞ্চ করা হয়েছে

Alactel ভারতের জন্য তাদের নতুন স্মার্টফোন Alcatel 3V লঞ্চ করে দিয়েছে। এই ডিভাইসটি এর আগে আমেরিকাতে পাওয়া শুরু হয়েছে। আর এর পরে কোম্পানি নিউ দিল্লিতে একটি ইভেন্টে নিজেদের এই ডিভাইসটি লঞ্চ করে দিয়েছে। আর এই ডিভাইসটি সবার আগে MWC 2018তে আনা হয়েছিল আর এই ডিভাইসটিতে একটি মডার্ন ডিজাইনের সঙ্গে বড় ডিসপ্লের সঙ্গে থিন বেজেলের সঙ্গে দেওয়া হয়েছে।

আর এই ডিভাইসের দামের বিষয়ে আমরা যদি বলি তবে এই ডিভাইসটি ভারতে আপনারা ফ্লিপকার্টে 9,999টাকায় কিনতে পারবেন। আর এই ডিভাইসের সঙ্গে রিলায়েন্স জিওর তরফে কিছু অফার দেওয়া হচ্ছে আর এই ডিভাইসে আপনারা 2,200টাকার ইন্সট্যান্ট ক্যাশব্যাক পাবেন। আর এছাড়া এই জিওর ইউজার্সরা Myntra র তরফে 1,000টাকা দ্মের গিফট ভাউচার পাবে আর এর সঙ্গে ডিভাইসটি কিনলে 500টাকার ক্লিয়ারট্রিপ ভাউচার পাওয়া যাচ্ছে।

আর এই ডিভাইসটি কিনলে আপনারা কিছু অফারও পাবেন আর যেমন এই ডিভাইসে আপনারা 1,000টাকার এক্সচেঞ্জ অফার পাবেন। আর এর সঙ্গে আপনারা HDFCব্যাঙ্কের তরফে নো কস্ট মান্থলি ইন্সটলমেন্টের অপশানও পাবেন।  আর এছাড়া আপনারা ALT Blajiর সাবস্ক্রিপশানে 15% ডিস্কাউন্ট পাবেন।

আমরা যদি এই ডিভাইসের স্পেক্সের বিষয়টি দেখাই তবে দেখা যাবে যে এতে 6ইঞ্চির একটি 2160×1080পিক্সালের রেজিলিউশান যুক্ত ডিসপ্লে দেওয়া হয়েছে। আর এই ফোনে মিডিয়াটেক্ক MT8735T কোয়াড কোড় প্রসেসার আছে আর এছাড়া এতে একটি 3GB র‍্যাম (এর আন্তর্জাতিক ভেরিয়েন্টে 2GB র‍্যাম আছে)। আর এছাড়া 32GB স্টোরেজ ভেরিয়েন্ট দেওয়া হয়েছে আর এতে আপনারা 128GB পর্যন্ত স্টোরেজ এক্সপেন্ড করতে পারবেন।

ছবি তোলার জন্য এই ফোনে আপনারা একি 12মেগাপিক্সালের আর 2মেগাপিক্সালের ডুয়াল ক্যামেরা সেটআপ পাবেন। আর এছাড়া এই ফোনে একটি 5মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেরা LED ফ্ল্যাশের সঙ্গে দেওয়া হয়েছে আর এই ফোনে অ্যান্ড্রয়েড 8.0 Oreoতে কাজ করে। আর  এই ফোনটির ব্যাটারি 3,000mAhয়ের ব্যাটারি আছে। আর এই ফোনটি স্প্রেক্ট্রাম ব্ল্যাক মডেলে পাওয়া যাবে।

Digit.in
Logo
Digit.in
Logo