Alcatel 1 লোয়ার এন্ড স্মার্টফোনে অ্যান্ড্রয়েড Oreo( Go Edtitin)য়ের সঙ্গে ইন্টারনেটে দেখা গেল, এর সব স্পেক্স আর ফিচার্স জানুন

Alcatel 1 লোয়ার এন্ড স্মার্টফোনে অ্যান্ড্রয়েড Oreo( Go Edtitin)য়ের সঙ্গে ইন্টারনেটে দেখা গেল, এর সব স্পেক্স আর ফিচার্স জানুন
HIGHLIGHTS

Alcatel 1 অ্যান্ড্রয়েড Oreo (Go Edition) য়ের সঙ্গে লঞ্চ করা একটি সস্তার স্মার্টফোন হতে পারে

এই বছরের প্রথমের দিকে Alcatel, MWC 2018 তে কিছু নতুন স্মার্টফোন নিয়ে এসেছিল। তবে এই পোর্টফোলিঅতে সব থেকে সস্তা স্মার্টফোন হিসাবে কোম্পানির তরফে Alcatel X1 লঞ্চ করা হয়েছিল। আর এবার একটি নতুন লিক থেকে জানা গেছে যে কোম্পানি খুব তাড়াতাড়ি একটি সস্তার ডিভাইস লঞ্চ করতে পারে।

Alcatel 1 সেই ডিভাইস হতে পারে যা কোম্পানির তরফে অনেক কম দামে লঞ্চ করা হতে পারে। আর আপনাদের বলে রাখি যে এই ডিভাইসটি রাশিয়াতে দেখা যাবে। এটি অ্যান্ড্রয়েড Oreo(Go Editon) য়ের সঙ্গে লঞ্চ করা হতে পারে। বলা হচ্ছে যে এই ডিভাইসটির দাম 100ইউরোর থেকে কম হতে পারে। আর কোম্পানি তাদের লে-টিয়ার স্মার্টফোন কে ইউরোপ আর আমেরিকার বাজারে লঞ্চ করার জন্য পরিচিত। এছাড়া Alcatel 1 স্মার্টফোনের সঙ্গে কোম্পানি তাদের এই পরম্পরাকে বজায় রাখতে চায়।

এই ডিভাইসে একটি 5ইঞ্চির ডিসপ্লে দেওয়া হয়তে পারে আর এটি একটি 960×480 পিক্সালের ডিসপ্লে যা 18:9 অ্যাস্পেক্ট রেশিও যুক্ত হবে।আর এই ডিভাইসে আপনারা মিডিয়াটেকের MT6739 প্রসেসার পাবেন। আর এটি একটি কোয়াড কোর কার্টেক্স A53  CPU যুক্ত হবে যার ক্লক স্পিড হবে 1.3GHz, এই ফোনে আপান্রা একটি 1GB র‍্যাম আর 8GB স্টোরেজ পাবেন। আর যা এক্সপেন্ডও করা যাবে। এই ফোনে একটি 5মেগাপিক্সালের রেয়ার ক্যামেরা আর 2মেগাপিক্সলাএর ফ্রন্ট ক্যামেরা দেওয়া হবে।

নোটঃ ফিচার্ড ইমেজটি Alcatel 1X য়ের।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন।  

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo