ব্রেকিং নিউজঃ এবার এয়ারটেল অনলাইন স্টোরে স্মার্টফোনের সঙ্গে 1.4GB ডাটা এক বছরের জন্য পাওয়া যাচ্ছে

ব্রেকিং নিউজঃ এবার এয়ারটেল অনলাইন স্টোরে স্মার্টফোনের সঙ্গে 1.4GB ডাটা এক বছরের জন্য পাওয়া যাচ্ছে
HIGHLIGHTS

এয়ারটেল তাদের অনলাইন স্টোরে তাদের প্রিপেড গ্রাহকদের জন্য এক বছরের জন্য 1.4GB ডেলি ডাটার কথা জানিয়েছে, আর আপনারা এয়ারটেলের প্রিপেড গ্রাহক হলে আপনার কাছে এটা সুবর্ণ সুযোগ

আমরা সবাই জানি যে এয়ারটেল অনলাইন স্টোরে অনেক সময়েই স্মার্টফোন আর অন্যান্য প্রোডাক্টের ওপর ভাল ডিল পাওয়া যায়। আর এখানে আপনাদের বলে রাখি যে আপনারা এখানে অনেক স্মার্টফোনে ডাউন পেমেন্ট করে EMI অপশানে কিনতে পারবেন। তবে এত দিন এই অফার এয়ারটেল পোস্টপেড ইউজার্সদের জন্য ছিল। আর এবার এবার এয়ারটেল তাদের প্রিপেড গ্রাহকদেরও এই সুযোগ দিচ্ছে।

তবে এবার এই ডাউনপেমেন্ট আর EMI পেমেন্টের প্রাথমিক দাম কোম্পানি তাদের প্রিপেড গ্রাহকদের জন্যও করছে। তবে আপাতত এই সুবিধা তিনটি স্মার্টফোন- Nokia 7 Plus, Nokia 6.1 আর Oppo F9 Pro তে পাওয়া যাচ্ছে। আর এছাড়া এয়ারটেলের প্রিপেড গ্রাহকরা এর সঙ্গে 1.4GB ডাটা এক বছরের জন্য পাচ্ছে আর এর সঙ্গে আনলিমিটেড কলিং আর 100 টি SMS প্রতিদিনের হিসাবে পাওয়া যাবে যে কোন স্মার্টফোন কিনলে।

আর এখন Nokia 7 Plus, Nokia 6.1 আর Oppo F9 Pro স্মার্টফোনের প্রিপেড গ্রাহকদের জন্য পাওয়া যাচ্ছে। আর আমরা যদি এর মধ্যে Nokia 7 Plus স্মার্টফোনটির বিষয়ে বলি তবে এই ফোনটি আপনারা এয়ারটেল অনলাইন স্টোরে একবার 7,699 টাকার ডাউনপেমেন্ট করতে হবে।

আর এছাড়া আপনারা 12 মসের জন্য প্রায় 1,734 টাকা দিতে হবে। আর এতে আপনারা ডাটা আনলিমিটেড কলিং আর SMS পাবেন। আর এমনিতে Nokia 7 Plus য়ের দাম ভারতে 25,999 টাকা। আর এটি এয়ারটেল অনলাইন স্টোরেজ কিনলে একবছরে মোট 28,507 টাকায় কিনতে হচ্ছে। আর এভাবে আপনারা অন্য ফোন মানে Oppo F9 Pro আর Nokia 6.1 য়ের বিষয়ে খবর পেতে পারেন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo