Airtel লঞ্চ করল ‘Internet TV’ সার্ভিস

Airtel লঞ্চ করল ‘Internet TV’ সার্ভিস
HIGHLIGHTS

এই সেটটপ বক্সটি (P60) ভিডিও কোয়ালিটি সাপোর্ট করে

ভারতী এয়ারটেল তাদের নতুন সার্ভিস Internet TV শুরু করল. এর জন্য কোম্পানি গতকাল তাদের hybrid Set –Top Box লঞ্চ করেছে. কোম্পানির কথা অনুসারে এই সার্ভিস থেকে ইউজার্সরা 500 র বেশি স্যাটেলাইট চ্যানেল দেখতে পারবে.

Airtel এর hybrid Set-Top Box থেকে আপনি সাধারন টেলিভিশন সেট কে অ্যান্ড্রয়েড টিভি তে পরিবর্তন করতে পারবেন. Airtel Internet TV র সঙ্গে Netflix, YouTube, Google Play Music, Google Play Games, Airtel Movies আর Google Play Store এর মতন অ্যাপলিকেশন প্রিলোড থাকবে.

এই সেটটপ বক্সে 2GHz ডুয়াল কোর প্রসেসার আছে যাতে 2GB র্যাম আছে. এই সেট টপ বক্সটি অ্যান্ড্রয়েড পাওয়ার্ড যাতে আপনি আপনার সাধারন টিভি কে অ্যান্ড্রয়েড স্মার্ট টিভিতে পরিবর্তিত করতে পারবেন.

কোম্পানির কথা অনুসারে এই সার্ভিস এর মাধ্যমে কোন বাফারিং ছাড়াই ভিডিও স্ট্রিমিং করার জন্য ইউজার্সদের কাছে ওয়াই ফাই বা হটসপট কানেকশন থাকতে হবে যার স্পিড কম করে 4Mbps হতে হবে. এই সেটটপ বক্সে ইনবিল্ড ক্রোমকাস্টের সঙ্গে ব্লুটুথ অপশনও আছে.

এছাড়া এই সেট টপ বক্সে USB 3.0 আর USB 2.0 আছে. এটি 4K (60) ভিডিও কোয়ালিটি সাপোর্ট করে.

এই সার্ভিসটি Rs.4999 এ কেনা যেতে পারে. এছাড়া আপনি Rs.7,999 দিয়ে এক বছরের জন্য সাবস্ক্রিপশনও নিতে পারেন. এছাড়া ইউজার্সরা myAirtel অ্যাপে mYHOME এ রেজিস্ট্রেশন করে ব্রডব্যান্ড কানেকশনে 25GB অ্যাডিশনাল ডাটা এক মাসের জন্য পাবে. 

ইমেজ সোর্স:

Team Digit

Team Digit

Team Digit is made up of some of the most experienced and geekiest technology editors in India! View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo