এয়ারটেল সিলিকনের সঙ্গে এক সঙ্গে ১৩৪৯ টাকায় 4G স্মার্টফোন নিয়ে এসছে

Updated on 01-Nov-2017
HIGHLIGHTS

এই স্মার্টফোনটিতে 4 ইঞ্চির টাচ স্ক্রিন, ডুয়াল সিম স্লট আর এফএম রেডিও আছে, এই ফোনটি অ্যান্ড্রয়েড যুক্ত একটি 4G স্মার্টফোন যা গুগল প্লে স্টোরের সমস্ত পরিষেবা দেবে, যাতে ইউটিউব, ফেসবুক আর হোয়াটসঅ্যাপ আছে

ভারতী এয়ারটেল মোবাইল ফোন তৈরির সংস্থা সিলিকনের সঙ্গে এক সঙ্গে নিজেদের গ্রাহকদের জন্য 4G স্মার্টফোন ১,৩৪৯ টাকায় লঞ্চ করেছে। কোম্পানির একটি বক্তব্যে সোমবার বলেছে যে এই চুক্তি আসলে এয়ারটেল ‘মেরা প্যাহলা স্মার্টফোন’ বা ‘আমার প্রথম স্মার্টফোন’ নামের পরিকল্পনার প্রথম অংশ। এভাবে এয়ারটেল ডিভাইস তৈরির সংস্থার সঙ্গে একসঙ্গে ফিচার ফোনের দামে স্মার্টফোন লঞ্চের পরিকল্পনা করেছে।

'Celkon Smart 4G' ( যা ৩,৫০০ টাকা দামে কিনতে পাওয়া যায়) ফোনটিতে 4 ইঞ্চির টাচস্ক্রিন, ডুয়াল সিম স্লট আর এমএমরেডিও আছে। এটি একটি 4G স্মার্টফোন যা গুগল প্লে স্টোরের সমস্ত পরিষেবা দেবে, যাতে ইউটিউব, ফেসবুক আর হোয়াটসঅ্যাপ আছে।

এই ডিভাইসটিতে মাই এয়ারটেল অ্যাপ, বিং মিউজিক আর এয়ারটেল টিভি অ্যাপের সঙ্গে প্রিলোডেড থাকবে। এয়ারটেল নতুন স্মার্টফোনটি ১৬৯ টাকার মান্থলি প্যাকের সঙ্গে লঞ্চ করেছে, যাতে কলিং আর ডেটার অনেক সুবিধা পাওয়া যাচ্ছে।

ভারতী এয়ারটেলের নির্দেশক আর প্রধান বিজ্ঞাপন আধিকারিক রাজ পুদিপেন্ডি বলেছেন যে, “স্মার্টফোনের বিকল্প বাজার তৈরি করার জন্য আর কম দামি ডিভাইসের একটি ‘খোলা প্রতীক্ষিত তন্ত্র’ তৈরি করার জন্য আমাদের চেষ্টায় আমরা সিলিকণের সঙ্গে চুক্তি করেছি”।

এই অফারটি পেতে হলে গ্রাহকদের ২,৮৪৯ টাকার ডাউনপেমেন্ট করতে হবে আর টানা ৩৬ মাস অব্দি প্রতিমাসে ১৬৯ টাকার রিচার্জ করাতে হবে। ১৮ মাস পরে গ্রাহকরা ৫০০ টাকার রিফান্ড পাবে আর ৩৬ মাস পরে ১,০০০ টাকার ক্যাশ রিফান্ড পাবে। এই ভাবে গ্রাহকরা মোট ১,৫০০ টাকার সুবিধা পাবে।

Connect On :