মাত্র 1249 টাকায় 4G স্মার্টফোন নিয়ে হাজির হল এয়ারটেল আর সিলিকন

মাত্র 1249 টাকায় 4G স্মার্টফোন নিয়ে হাজির হল এয়ারটেল আর সিলিকন
HIGHLIGHTS

এই স্মার্টফোনটি ডুয়াল ক্যামেরা আর ডুয়াল সিম যুক্ত হবে

ভারতী এয়ারটেল ভারতের সব থেকে বড় টেলিকম পরিষেবা দেয়, আর সিলিকন, মোবাইল ডিভাইস একটি ভারতীয় টেলিকম কোম্পানি, এরা বলেছে যে এয়ারটেলের ‘মেরা পেহলা স্মার্টফোন’ প্রকল্পের অন্তর্গত এবং গ্রাহকরা জনপ্রিয় Star 4G+  স্মার্টফোনটি মাত্র 1249 টাকায় নিয়ে আসছে। এই চুক্তির মধ্যে সিলিকনের অন্য ডিহাইস আর এয়ারটেল আর এর সহযোগী দ্বারা দেওয়া স্মার্টফোন রেঞ্জের মধ্যে সব থেকে সস্তা।

‘মেরা পেহলা স্মার্টফোন’ প্রায়াসের অন্তর্গত এয়ারটেল বেশ কিছু ডিভাইস তৈরির কোম্পানির সঙ্গে এক সঙ্গে কাজ করার পরিকল্পনায় আছে। যাতে বাজারে স্মার্টফোন কে ফিচার ফোনের দামে নিয়ে আসা সম্ভব হয়।

' Celkon Star 4G +' স্মার্টফোনটি 4 ইঞ্চি ডিসপ্লে, ডুয়াল ক্যামেরা, ডুয়াল সিম আর FM রেডিও যুক্ত। বাজারে এই ফোনটির বর্তমান দাম 2999 টাকা। অ্যান্ড্রয়েড যুক্ত এই 4G স্মার্টফোনটিতে ইউটিউব, ফেসবুক আর হোয়াটসঅ্যাপ পাওয়া যায় আর গুগল প্লে স্টোর থেকে এই অ্যাপ গুলি ছাড়া অন্য অ্যাপও ইন্সটল করা যায়।এই  4G স্মার্টফোনটিতে MyAirtel অ্যাপ, Wynk মিউজিক আর Airtel TV প্রি লোডেড আছে।

ভারতীয় এয়ারটেলের অন্ধ্রপ্রদেশ আর তেলেঙ্গানার CEO ভেঙ্কটেস বিজয়রাঘবন বলেছেন যে,” আমরা সিলিকনের সঙ্গে পার্টনার্শিপ করে খুব খুসি। আমরা এই পার্টনার্শিপকে একটি সুযোগ হিসাবে দেখছি, যাতে গ্রাহকরা কম দামে স্মার্টফোন কিনতে পারে”।

সিলিকনের অন্ধ্রপ্রদেশের প্রধান জানিয়েছেন যে, এই অফারের সুযোগ নিতে গেলে একজন গ্রাহককে 4G স্মার্টফোনের জন্য 2749 টাকার ডাউনপেমেন্ট করতে হবে। আর টানা 36 মাস ধরে 169 টাকার রিচার্জ করতে হবে। ক্রেতারা 18 মাস পরে 500 টাকার ক্যাশব্যাক পাবে আর 36 মাস পরে  1000 টাকা পাবে, মানে ক্রেতারার এভাবে মোট 1500 টাকার সুবিধা পাবে।

এই 4G স্মার্টফোনের ওনারশিপ সম্পূর্ণ ভাবে গ্রাহকদের হবে আর ক্যাশ ব্যাকের দাবি করার জন্য ডিভাইসটি এয়ারটেল বা সিলিকনকে ফেরত দেওয়া বাধ্যতামূলক নয়। ‘Celkon Star 4G+’   ফোনটি সমস্ত বড় মোবাইল স্টোরে পাওয়া যাবে। এর মধ্যে যে কোন দোকানে গিয়ে গ্রাহকরা এই স্মার্টফোনটি কিনতে পারেবন আর যে কোন এয়ারটেল রিটেলারের কাছ থেকে প্রিপেড রিচার্জ করাতে পারবেন। Star 4G+  স্মার্টফোনটি চারটি রঙে পাওয়া যাবে- গোল্ড, শ্যাম্পেন, ডার্ক ব্লু আর ব্ল্যাক।

Digit.in
Logo
Digit.in
Logo